বিনোদন

Bhojpuri: খেসারির ‘ডবল খিড়কি‘ তে এন্ট্রি নিল অবিবাহিত মেয়ে, গানটি শুনে আপনিও নেচে উঠবেন

৪ কোটির বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী রানী। এই ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওটি বাড়িতে একা থাকলে তখনই দেখবেন। ভুল করেও বাড়ির বাচ্চাদের সামনে এই ভিডিওটি চালাবেন না।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে খেসারি ও রানী এর একটি মিউজিক ভিডিও। সাহসী অবতারে সকলের নজর কেড়ে নিয়েছেন অভিনেত্রী। বোল্ডনেসের সমস্ত সীমা অতিক্রম করে অন্তরঙ্গতার খেলায় মত্ত হয়েছেন দুই তারকা। এই গানের নাম, ‘ডবল খিড়কি‘। গানটিতে তারকা জুটি চুটিয়ে প্রেম করেছেন। এই গানটি একসঙ্গে গেয়েছেন খেসারি লাল এবং ভোজপুরি গায়িকা শিল্পী রাজ। গানটির কথা লিখেছেন অভিষেক ভোজপুরিয়া, সুর দিয়েছেন মনু সিনহা। এই ভিডিও প্রায় ৪ কোটির বেশি মানুষ দেখেছেন। এই ভিডিও দেখতে চাইলে ঘরের দরজা বন্ধ করে একলা দেখুন।

Advertisement