বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: কাজল রাঘওয়ানির সাথে খুল্লা রোমান্স করলেন পবন সিং, ভিডিও দেখে ঘাম ঝরছে বৃদ্ধদেরও

সম্প্রতি ইউটিউবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী কাজল রাঘওয়ানির একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisement
Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাওয়ার স্টার পবন সিং এবার খোলাখুলি রোমান্স করলেন সেক্সি অভিনেত্রী কাজল রাঘওয়ানির সাথে। যে ভিডিও বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। দুই তারকার রোমান্টিক মুহূর্ত দেখে বর্তমানে ঘাম ঝরছে বৃদ্ধদের শরীর থেকেও। আজ্ঞে হ্যাঁ, বিগত বেশ কয়েকদিন ধরে ইউটিউব পাড়ায় রীতিমতো ভাইরাল হচ্ছে দুই তারকার চরম রোমান্টিক একটি গানের ভিডিও।

Advertisement
Advertisement

তবে দুই তারকার চরম রোমান্টিক ভিডিওটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। রোমান্টিক সিনেমা থেকে শুরু করে রোমান্সে পরিপূর্ণ গানের ভিডিও, সবকিছুতে বলিউডকে সরাসরি টেক্কা দিচ্ছে এই ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীরা রয়েছেন, সেই গানগুলি ভাইরাল হচ্ছে মুহূর্তের মধ্যে।

Advertisement

সম্প্রতি ইউটিউবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী কাজল রাঘওয়ানির একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে এই অভিনেত্রীকে পাওয়ার স্টার পবন সিংয়ের সাথে রোমান্স করতে দেখা গেছে। “গির গেল ওদানি গান্না কে খেত মেন” গানে পার্কের মধ্যে দুই তারকার উত্তপ্ত রসায়ন বেশ পছন্দ করেছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। বিশেষ করে শর্ট ড্রেসে কাজল রাঘওয়ানির সেক্সি চাল দেখে উত্তেজিত হয়ে পড়েছেন নেটিজেনরা। দেখুন দুই তারকার উত্তপ্ত রোমান্সের ভিডিও-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button