বলিউডবিনোদন

সময়ের সঙ্গে বদলে গিয়েছেন ‘আশিক বানায়া আপনে’ ছবির এই অভিনেত্রী, পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন নায়িকার ছবি

×
Advertisement

বলিউডের এমন অনেক অভিনেত্রীরাই রয়েছেন যারা একটা সময় বিপুল জনপ্রিয়তা অর্জন করলেও বর্তমান সময় দাঁড়িয়ে হারিয়ে গিয়েছেন বলিউডের ভিড়ে। তাদের মধ্যে অন্যতম হলেন তনুশ্রী দত্ত। ২০০৪’এ অভিনেত্রী ‘ফেমিনা মিস ইন্ডিয়া পেজেন্ট’ খেতাব জেতেন। তবে সেই বছরই মিস ইউনিভার্সের খেতাব চেষ্টা করেও জিততে পারেননি তিনি। এরপরই অভিনেত্রী হিসেবে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেন তনুশ্রী দত্ত। তবে অভিনেত্রীকে সম্প্রতি দেখা গিয়েছে রেড কার্পেটে। সেখানেই অভিনেত্রীর বোল্ড লুক দেখে চমকে গিয়েছে সমগ্র নেটজনতা।

Advertisement

সম্প্রতি একটি ইভেন্টে উপস্থিত হতে দেখা গিয়েছিল ‘আশিক বানায়া আপনে’এর অভিনেত্রীকে। কালো শাড়িতে দেখা মিলেছে তার। স্লিভলেস, ডিপনেক ব্লাউজে দেখা মিলেছে তার। এই ইভেন্টে একটু অন্যরকমভাবেই শাড়িটি পড়তে দেখা গিয়েছে অভিনেত্রীকে, যাতে নিঃসন্দেহে তাকে বোল্ড লাগছিল। সাথে মানানসই হাই হিল পরতেও দেখা গিয়েছে তাকে। খোলে চুলে হালকা মেকাপে নিজের লুক সেট করেছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় তার এই ছবিই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Advertisement

পাপারাজিৎদের ক্যামেরায় দীর্ঘ সময়ের পর ধরা দিয়েছেন তনুশ্রী দত্ত। বলিউডের অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা অর্জন করলেও, সফল অভিনেত্রী হিসেবে নিজের পরিচয় বানাতে পারেননি তনুশ্রী। এদিন অভিনেত্রীর ছবি ভাইরাল হওয়ার পর থেকেই অনেকেই তাকে দেখে চমকে গিয়েছেন। আগের থেকে অনেকটাই ওয়েট গেন করেছেন অভিনেত্রী। আর সেই কারণবশতই অভিনেত্রীর অনেকটা পরিবর্তন হয়েছে বলেই মনে করছে সমগ্র নেটজনতা। বহুদিন পর তাকে দেখতে পেয়ে খুশি তার ভক্তরাও, তা ভাইরাল হওয়া ছবিগুলির কমেন্ট বক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। আপাতত নিজের এই ছবিগুলির সূত্র ধরেই নেটমাধ্যমে চর্চার কেন্দ্রবিন্দুতে তনুশ্রী।

Related Articles

Back to top button