বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Shilpa-Raj: বিচ্ছেদের জল্পনা উড়িয়ে বিবাহবার্ষিকীতে রাজকে নিয়ে অদেখা কিছু মুহূর্ত পোস্ট শিল্পার

গত জুলাই মাসে পর্নকাণ্ডে নাম জড়িয়েছিলেন শিল্পপতি রাজ কুন্দ্রা। এর জন্য হয়েছিল জেল হেফাজতও। এরপরেই বলিউডে নতুন গুঞ্জন শোনা যাচ্ছিল, এই গোটা ঘটনায় প্রভাব নাকি পড়েছে রাজ কুন্দ্রা ও অভিনেত্রী শিল্পা শেট্টির বৈবাহিক সম্পর্কেও। এরপরই রটেছিল তাঁরা নাকি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। তবে সে সব রটনাকে কার্যত নস্যাৎ করে ঘড়িতে ১২ টা বাজতেই ১২ তম বিবাহবার্ষিকীতে রাজকে নিয়ে আবেগঘন পোস্ট শিল্পার।

আরও একবার শত্রুদের বুঝিয়ে দিলেন, যাই হয়ে যাক না কেন, সর্বদা তিনি পাশে আছেন স্বামীর। ১২ বছর আগেই ভালোবেসে এই দিনেই সাত পাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। স্মৃতির পাতা থেকে বিয়ের কিছু অদেখা ছবি কোলাজ করে শেয়ার করে শিল্পা লিখেছেন, “১২ বছর আগে আমরা এক প্রতিজ্ঞা করেছিলাম। ভাল এবং খারাপ দুই সময়েই একে অন্যের পাশে থাকব। ভগবান ও ভালবাসার উপর বিশ্বাস রেখে পাশাপাশি ১২ বছর… শুভ বিবাহবার্ষিকী কুকি। …”।

শিল্পার শেয়ার করা ছবিতে অভিনেত্রীকে লাল সিল্কের শাড়ি এবং গয়না পরে নববধূ হিসেবে দেখা যাচ্ছে। আর রাজকে বর হিসেবে দেখা যাচ্ছে মানানসই শেরওয়ানি, পাগড়ি ও সেহরায়। দুজনকে হিন্দু রীতি অনুযায়ী আচার পালন করে বিয়ে করতে দেখা যায়। শিল্পা একজন অভিনেত্রীএবং রিয়েলিটি শো-এর বিচারক, রাজ একজন ব্যবসায়ী। তাদের দুটি সন্তান রয়েছে। ১০ বছরের ছেলে ভিয়ান রাজ কুন্দ্রা এবং ১ বছরের মেয়ে সামিশা। দুই ছেলে মেয়েকে নিয়ে শিল্পা আর রাজের ভরা সংসার। এইদিন এই পোস্টের পাশাপাশি গত কয়েকমাস ধরে এই কঠিন সময়ে যে বা যারা তাঁদের সঙ্গে ছিলেন তাঁদের সবাইকে ধন্যবাদও জানিয়েছেন শিল্পা। শিল্পার ওই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির অন্যান সহকর্মীরাও। অতীত ভুলে তাঁরা যেন ভাল থাকেন এই কামনাই উঠে এসেছে কমেন্ট বক্সে।

১৯ শে জুলাই মুম্বই পুলিশ গ্রেফতার করেছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। পর্নোগ্রাফি মামলায় মূল অভিযুক্ত হিসেবে অনেকদিন করাদে কাটাতে হয়েছে তাঁকে। পর্ন ভিডিয়ো তৈরি ও তা অ্যাপে আপলোড করার অভিযোগ উঠেছিল রাজের বিরুদ্ধে। আর সেই সময়ও মানসিকভাবে ভেঙে পড়েছিলেন শিল্পা। পর্ন-কাণ্ডে শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তাঁর জড়িয়ে থাকা নিয়েও প্রশ্ন উঠেছিল বলিউডের একাধিক মহলে। তিনি রাজের ওপর মুখ ফিরিয়েছিলেন।অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানিয়েছিলেন, শিল্পা নাকি আর তাঁর স্বামীর সাথে থাকতেই চাইছেন না রাজের সঙ্গে। তবে স্বামীর জামিনের পর কিছুটা হলেও চিত্র কিছুটা পরিবর্তন হয়। শিল্পা এখনও রাজের সঙ্গেই আছেন। কিছুদিন আগে জনসমক্ষে একসঙ্গে আসতেও দেখা যায় তাঁদের। আর বিবাহবার্ষিকীতে এই পোস্ট যেন পাকাপাকি ভাবে বলেই দিচ্ছে , তাঁরা এখনো একই সঙ্গেই রয়েছেন।

Related Articles

Back to top button