বলিউডবিনোদন

‘ধরকন’ সিনেমার জনপ্রিয় সিন রিক্রিয়েটে করলেন শিল্পা শেট্টি ও বাদশাহ, তুমুল ভাইরাল ভিডিও

'ধরকন' সিনেমার জনপ্রিয় সিন রিক্রিয়েটের সময় রসিকতা করে এই ভিডিও বানান শিল্পা শেট্টি ও বাদশা

×
Advertisement

বলিউড সিনেমার জগতে অভিনেত্রীদের তালিকায় উজ্জল স্থান দখল করে রেখেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। তাঁর অভিনীত সিনেমা এখনও বলিউড জগতে বেশ প্রসিদ্ধ। তাঁর অভিনয়ের সুদক্ষতা দেশ থেকে দেশান্তরে খ্যাতি অর্জন করেছে। বর্তমানে শিল্পা শেট্টি বিশেষ কোনো সিনেমাতে অভিনয় না করলেও, তিনি বর্তমানে বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকা পালন করছেন। সেইসাথে শিল্পা শেট্টি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায় যে তিনি ফিটনেস ফ্রিক। তাঁর যথেষ্ট বয়স হলেও তাকে দেখে বোঝা যায় না। তার মেদ হিন চেহারা দেখলে অনেকেই এখনও অব্দি অবাক হয়ে যায়।

Advertisement

এই অভিনেত্রী শিল্পা শেট্টি অভিনীত একটি জনপ্রিয় হিন্দি সিনেমা হল, “ধরকন”। এই সিনেমাতে অসম্ভব সুন্দর অভিনয় করেছিলেন সুনীল শেট্টি এবং শিল্পা শেট্টি। এখনও অব্দি এই সিনেমার কয়েকটি ডায়লগ ব্যাপক জনপ্রিয়। তার মধ্যেই একটি ডায়লগ হল, যখন দেব (সুনীল শেট্টি), অঞ্জলীকে (শিল্পা শেট্টি) বলবেন, “অঞ্জলি ম্যায় তুমহে ভুল যাউ, ইয়ে হো নেহি সাক্তা; অউর তুম মুঝে ভুল যাও ইহে ম্যায় হোনে নেহি দুঙ্গা”। তখনকার দিনের এই ডায়লগ এখনো অব্দি সমানভাবে জনপ্রিয়। তাইতো সুনীল শেট্টি এবং শিল্পা শেট্টি মুখোমুখি হলেই এই ডায়লগ সিন রিক্রিয়েট করে থাকেন।

তবে সম্প্রতি শিল্পা শেট্টি এই ডায়ালগ সিন রিক্রিয়েট করেছেন বলিউড জনপ্রিয় গায়ক বাদশার সঙ্গে। তবে সিন রীক্রিয়েট করার সময় বাদশা এমনই এক জবাব দিয়েছেন যা শুনে রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন শিল্পা শেট্টিও। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে সুপার ট্রেন্ডিং। কি এমন বলেছিল বাদশা? আসলে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে শিল্পা শেট্টি, সুনীল শেট্টির অনুকরণ করে তাঁর সেই জনপ্রিয় ডায়লগ বলছেন। কিন্তু তার প্রত্যুত্তরে এমন এক কথা বলেন বাদশা যা শুনে চমকে যায় সকলেই।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, শিল্পা শেট্টি “ম্যায় তুমহে ভুল যাউ, ইয়ে হো নেহি সাক্তা; অউর তুম মুঝে ভুল যাও ইহে ম্যায় হোনে নেহি দুঙ্গা” ডায়লগ বলতেই, বাদশা বলে ওঠেন, “সাচ আ ক্রীপ ইউ আর”। এই মন্তব্য শুনে বেশ চমকে যান শিল্পা শেট্টিও। তবে আপনাদের জানিয়ে রাখি শিল্পা শেট্টি এবং বাদশা দুজনেই মজার ছলে এই ভিডিওটি বানিয়েছেন। বর্তমানে ভিডিওতে নেটিজেনরা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ভিডিওতে। সিংহভাগ নেটিজেন বিভিন্ন ধরনের রসিকতা করে মন্তব্য করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, শিল্পা শেট্টি এবং বাদশা এখন দুজনেই ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ এর বিচারক হয়েছেন।

Related Articles

Back to top button