বলিউডবিনোদন

কাটাছেঁড়া পোশাকে অন্তর্বাস ছাড়াই এয়ারপোর্টে গেলেন উরফি জাভেদ, ট্রোলের ঝড় নেটমহলে

শত বিতর্ক বা ট্রোল হতে হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মবিশ্বাসী উরফি

×
Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ডের বোল্ডনেস কুইন উরফি জাভেদ তাঁর শরীরী ভাঁজের খেলায় নেটিজেনদের বোল্ড আউট করতে সিদ্ধহস্ত। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে এমন ফ্যাশনে বিশ্বাস করেন তিনি। তাই তো প্রকাশ্যে যেকোনো সময় অন্তর্বাস ছাড়াই বা কখনো খোলামেলা বা কাঁটাছেঁড়া পোশাক পরে বেরিয়ে আসেন তিনি। এমন ফ্যাশনের জেরে প্রায় রোজ পাপারাৎজিদের ভাইরাল কন্টেন্ট হয়ে ওঠেন তিনি। এই বিষয়ে শত বিতর্ক বা ট্রোল হতে হলেও তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মবিশ্বাসী।

Advertisement

‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। তিনি পেশায় মডেল-অভিনেত্রী। তবে বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন।

আবারও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছেন উরফি জাভেদ। আসলে তিনি নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই খোলামেলা পোশাক পরে উপস্থিত হয়েছিলেন এয়ারপোর্টে। তাঁর পরনে ছিল একটি ফ্রন্ট কাট লাল রঙের জাম্প স্যুট ড্রেস। ফ্রন্ট কাট পোশাকের ফাঁকে উন্মুক্ত ছিল বুকের কিছু অংশ। তিনি অন্তর্বাস ছাড়াই ফ্রন্ট কাট পোশাক পরে উপস্থিত সকলের নজর কেড়ে নেন। বলাবাহুল্য, পাপারাজ্জিদের সম্মুখীন হয়ে তিনি পোজ দিয়ে বেশ কয়েকটি ছবিও তোলেন।

Advertisement

উরফি লাস্যময়ী পোশাকের সাথে মানানসই হালকা মেকআপ করেছিল এবং খুবই সাধারণভাবে চুল বেধেছিল। অভিনেত্রীর এমন লুক দেখে নেটিজেনদের একাংশ রীতিমতো পাগল হয়ে যান। ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন সকলেই। তবে অনেকেই অভিনেত্রীর এমন কাটাছেঁড়া পোশাক পরার তীব্র নিন্দা করেছেন। অবশ্য সোশ্যাল মিডিয়াতে সুপারহিট হওয়ার জন্য কোনরকম নিন্দা গায়ে লাগে না উরফির।

Related Articles

Back to top button