বলিউডবিনোদন

‘স্বামী না থাকলে নিজের অস্তিত্বের জন্য লড়তে হয়’, সুপার ডান্সারের মঞ্চে শিল্পার বক্তব্য



শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার দৌলতে গত ১ মাস ধরে বিটাউনের পেজ থ্রিয়ের চর্চায় এখন একটাই নাম শিল্পা শেট্টি কুন্দ্রা। পর্ন ভিডিও তৈরি ও তা বিভিন্ন অ্যাপে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হন। এর পর থেকেই রাজের কুকীর্তির জন্য শিল্পাকে নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন। অনেকের প্রশ্ন রাজ ঘরণী কিও এই ব্যবসার সাথে জড়িয়ে। তবে এসবে সবচেয়ে বেশি প্রভাব পড়ে শিল্পার ওপর। নানান জায়গায় নানা ভাবে ট্রোল্ড হন অভনেত্রী।

স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে সবকিছু থেকে নিজেকে দূরে সরিয়ে নিজেকে অন্তরালে রেখেছিলেন শিল্পা শেট্টি। একেবারে অন্তরালে চলে গেছিলেন অভিনেত্রী। তবে স্বামী জামিন পেতেই ১৮ অগস্ট বুধবার ফের যোগ দিলেন কাজে। ডান্স রিয়েলিটি শো-র সেটে বিচারক হিসেবে ফের দেখা মিলল। আর এই দিন প্রতিযোগি থেকে বিচারক সকলেই অভিনেত্রীকে বিশেষ ভাবে অর্ভথ্যনা জানান।

সম্প্রতি সোনি টিভির পক্ষ থেকে সোশ্যাল মিডিয়াতে ‘সুপার ডান্সার ৪’-এর সেই পর্বের একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবনে যুদ্ধ নিয়ে একটি ছোট্ট ডান্স পারফরমেন্স-এ মাতিয়ে দিয়েছেন এক মিষ্টি প্রতিযোগী। যা দেখে অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শিল্পা। এই নাচের পারফরমেন্স দেখে কোনওরকমে নিজেকে সামলে তারপর কথা বলেন এই বলি-তারকা। 

সবার সামনে রীতিমতো উঁচু গলায় হুঙ্কার দিয়ে বলেন, ‘এখনও ঝাঁসির রানির গল্প গাঁথা শুনলেই কেন জানেন না তাঁর চোখের সামনে এই সমাজের চেহারাটা ভালো করে ফুটে ওঠে। নারীদের নিজেদের অধিকারের জন্য লড়াই করতে হয়, স্বামী না থাকলে তাঁর অস্তিত্বের জন্য লড়তে হয়, সন্তানের জন্য লড়াই করতে হয়। রানির গল্প সকল নারীদের শক্তি দেয়, ঐতিহাসিক এই চরিত্র মেয়েদের হার মানতে বাধা দেয়।’ এই ভিডিও দেখার পর এক দিল নেটিজেনদের জানান, বর্তমানে এই একই পরিস্থিতির শিকার। তাই অভিনেত্রী এই পারফর্ম দেখে রানির জীবন যুদ্ধে লড়াইয়ের সঙ্গে নিজের জীবনকেও খুঁজে পেয়েছেন শিল্পা। তাই ঝাঁসির রাণীর জীবনযুদ্ধ নিয়ে মঞ্চে ওই পারফরমেন্স দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি শিল্পা। ইতিমধ্যেই এই নাচের প্রোমো হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button