বলিউডবিনোদন

Sunny Leone: কৌর পরিবারে এল নতুন সদস্য, ছবি শেয়ার করলেন বলিউডের ‘বেবি ডল’



বলিউডের অন্যতম সাহসী ও বোল্ড অভিনেত্রীর মধ্যে একজন হলেন সানি লিওন। সানির রুপের জাদুতে বহু পুরুষ ফিদা। তবে সকলে ফিদা হলেও অভিনেত্রী নিজের স্বামী আর তিন সন্তানকে নিয়ে দিব্যি সুখের সংসার সানি লিওনের। তবে কৌর পরিবারে একন সদস্য সংখ্যা বাড়ল। হ্যাঁ সানির পরিবারে প্রবেশ করলো একজন ছোট্ট পরী। এবার পিসি হলেন প্রাক্তন পর্নস্টার।

প্রথম সন্তানের বাবা হয়েছেন সানির আদুরে ভাই সন্দীপ। মেয়ের বাবা হয়েছেন সন্দীপ। সানির একমাত্র ভাই সন্দীপ। ভাই আর ভাইবৌ-এর সঙ্গে তাঁর খুদে সন্তানের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নতুন পিসি। পিসিমণি হওয়ার আনন্দে এখন ভাসছে অভিনেত্রী। তাঁর চোখে মুখে এখন খুশির জোয়ার।এদিন ভাইয়ের মেয়ের সঙ্গে নিজের সকল অনুরাগীদের পরিচয় করিয়ে দিলেন পাশাপাশি এই খুদের নামও জানান সানি। আদর করে সন্দীপ ও তাঁর স্ত্রী করিশ্মা প্রথম মেয়ের নাম রেখেছেন লিয়া কৌর ।

সানির নিজের কোলে লিয়াকে তুলে নিয়ে একটি মিষ্টি ছবি শেয়ার করেন। আর ক্যপশানে লেখেন, ‘আমি খুব গর্বের সঙ্গে বলতে পারি যে ছোট্ট লিয়া কৌরের জন্ম দেখাটা আমার জীবন বদলে দেওয়ার মতো একটা অভিজ্ঞতা… ভগবানই একমাত্র ঠিক করেন জীবনের শুরুটা, আমার ভাই এবং বৌদির সুবাদে সেটা আমি চাক্ষুস করলাম’। পাশাপাশি বাবা-মা হিসাবে দুর্দান্ত সফল হবে সন্দীপ-করিশ্মা, এই শুভকামনা জানিয়েছেন সানি। এই ছবি পোস্ট হতেই অনুরাগীরা সানিকে পিসি আর সন্দীপকে বাবা হওয়ার জন্য শুভেচ্ছা আর লিয়াকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১৭ সালে লাতুর বস্তির নিশাকে দত্তক নেন সানি এবং ড্যানিয়েল। নিশা কৌর-কে দত্তক নেওয়ার পর ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে সারোগেসি মাধ্যমে দুই পুত্র সন্তানের বাবা-মা হন সানি এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। নিজের সন্তানকে পেয়ে কখনো নিশাকে অবহেলা করেননি বরং তিন সন্তানকে সমান চোখে দেখেন অভিনেত্রী। অভিনয় আর স্বামী আর সন্তানকে নিয়ে ভালো আছেন প্রাক্তন পর্ণস্টার।

  

Related Articles

Back to top button