×
বলিউডবিনোদন

৪০ বছর বয়সে অনবদ্য, অফ শোল্ডার টপ পরে ভাইরাল অভিনেত্রী শ্যামা

Advertisement

ছোট পর্দায় নিজের অভিনয়ের জাদু দিয়ে নজর কেড়ে নিয়েছিলেন, তার কৃতিত্বের ফল স্বরূপ বলিউডেও সুযোগ পেয়েছিলেন সহজেই। বলিউডেও রূপ ও অভিনয়ের দক্ষতায় নিজের আলাদা জায়গা করে নিয়েছেন শ্যামা সিকান্দার, তার এখন আলাদা করে পরিচয়ের প্রয়োজন নেই। দীর্ঘদিন ধরে কোনো সিনেমা বা টিভির পর্দায় কাজে দেখা মেলে নি তার, তবুও দিনে দিনে ফলোয়ারের তালিকা বেড়েই চলেছে তার। আজকাল শামা তার যৌলুস্পূর্ণ ও বোল্ড লুকের জন্য সোশ্যাল মিডিয়ায় প্রাধান্য পাচ্ছেন।

Advertisement

শ্যামা নজর কাড়লেন বলি প্রেমী ও নেটাগরাকিদের। সম্প্রতি, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে একটি অফ-হোয়াইট টপ পরা অবস্থায় দেখা গেছে, এর সঙ্গে মানানসই জিন্স পরেছিলেন। তার এই পোস্ট থেকে চোখ সরানো মানুষের পক্ষে কঠিন হয়ে পড়েছে। এবারও শামার বোল্ড লুক সবাইকে হতবাক ও চমকে দিয়েছে।

ফটোটিকে পারফেক্ট করে তুলতে সুদু মানানসই পোশাকই পরেন নি, করেছেন কুল নুড মেকআপ ও লম্বা চুল খুলেই রাখতে দেখা গিয়েছে। এই লুকে শামাকে বেশ হট লাগছে। এই স্টাইল তার ভক্তদের পাগল করে তুলছে। এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘কিসড বাই দ্য সান…।’ ছবিটির হটনেস বাড়িয়ে তুলেছে অফ শোল্ডার টপে হালকা উকি দেওয়া তার ক্লিভেজ লুক।

Advertisement

শ্যামার এই পোস্টটি নেতা আগুনের মতন দ্রুত ছড়িয়ে পড়ছিল ও ফলোয়ারদের মনে উত্তাপের সৃষ্টি করেছেন।যাইহোক, আমর যদি শামার ইনস্টাগ্রাম পেজে তাকাই, প্রতিটি পোস্টে তাকে বেশ বোল্ড ও হট দেখাচ্ছে। বিশেষ করে শামা তার ফিটনেস দিয়ে মানুষকে অনেক অবাক করেছেন। এমনকি 40 বছর বয়সেও তিনি এতটাই ফিট যে তিনি তার রূপের আগুন দিয়ে আজকের যে কোনও অভিনেত্রীকে হারাতে পারেন।

Related Articles

Back to top button