বলিউডবিনোদন

বিকিনি লুকে সানি লিওনিকেও ফেলল পিছনে, খোলামেলা স্নানের ছবি তুমুল ভাইরাল

বলিউডের তারকা নৃত্যশিল্পী শক্তি মোহনকে এখন কে না চেনে। নিজের নাচ দিয়ে আজ ভারতের সেরা নিত্যশিল্পীর মধ্যে একজন। ২০১৪ সালে জি টিভির ড্যান্স ইন্ডিয়া ড্যান্সের দ্বিতীয় মরশুমের বিজয়ী ছিলেন। বলিউড চলচ্চিত্রে নৃত্য পরিকল্পনাকার হিসেবে তাঁর প্রথম গান ছিল পদ্মাবত সিনেমার ‘নয়নোওয়ালে নে”। তিনি তাঁর নিজস্ব ডান্স ব্র্যান্ড নৃত্য শক্তির মালিক।

আরো পড়ুন :  Konkona-Ranvir: ঘুরতে গিয়েই ঘটল বিপত্তি! কঙ্কনা ও রণবীরের ছেলে করোনা আক্রান্ত

আর এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা কোরিওগ্রাফার শক্তি মোহন। তাঁর নাচের জাদুতে কাবু গোটা বলিউড। তবে এবার তাঁর নাচ নয় বরং এই শিল্পীর বোল্ডনেস আর হটনেস উত্তাপ ছড়িয়েছে নেট দুনিয়াতে।অভিনেত্রীর শেয়ার করা ছবিতে কালো রঙের বিকিনিতে জঙ্গলের মাঝেই নদীতে স্নান করতে ব্যস্ত কোরিওগ্রাফার শক্তি মোহন।

আরো পড়ুন :  Shruti Das: মহাষষ্ঠীর দিন ‘ত্রিনয়নী’ রূপে তাক লাগালেন শ্রুতি! প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

তাঁর সেক্স অ্যাপিলে কাবু গোটা নেটপাড়া। শেয়ার হতেই ভাইরাল বিকিনি গার্ল শক্তির ছবি। নেটিজেনদের মতে শক্তির বোল্ডনেস সানি লিওনিকেও পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন শক্তি।  নিঃসন্দেহে বলা যেতে পারে পাহাড়ি নদীর স্বচ্ছ জলে শক্তি মোহনের এই শরীরী আবেদন হার মানাবে যেকোনও বলিউডের নায়িকাকে। এদিন কালো বিকিনি, চোখে স্নানগ্লাস নদীর মাঝে চুল ভিজিয়ে সিক্ত শরীরে মোহময়ী ভঙ্গিতে উত্তাপ ছড়াচ্ছেন কোরিওগ্রাফার শক্তি। তবে শক্তি একা নন, তাঁর সঙ্গে ছিলেন দুই সঙ্গী। এমিলি ও ধর্মেশ নামে দুই বান্ধবী।

আরো পড়ুন :  সাদা লেহেঙ্গায় হট লুকে মৌনি রায়, উত্তাল নেট দুনিয়া

 

 

 

 

Related Articles

Back to top button