ভাইরাল & ভিডিও

Viral: লাল শাক-কলমি শাকের রেসিপি! খোলামেলা ব্লাউজে দুই নতুন সুন্দরীর রান্না ভাইরাল নেটদুনিয়ায়, দেখুন ভিডিও

বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। তরুণ প্রজন্মের অনেকেই ইনস্টাগ্রাম ও ইউটিউবের মাধ্যমে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ উপার্জন করে থাকেন। আজকের দিনে দাঁড়িয়ে ইউটিউবের মাধ্যমে বহু মানুষ নিজেদের প্রতিভাকে মানুষের সামনে তুলে ধরে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ উপার্জন করেন। তবে তাদের সবার কনটেন্ট যে ভালো হয় তাও নয়। কিন্তু শেয়ার করা কনটেন্ট যদি মানুষকে আকর্ষণ করে এবং ঐ নির্দিষ্ট ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা বাড়তে থাকে তাহলে তা থেকে উপার্জন করা সম্ভব।

নেটদুনিয়ায় নেটনাগরিকদের মধ্যে এর আগে ভাইরাল হয়েছিল আলুপোস্ত দিদি। তিনি নিজের ইউটিউব চ্যানেলে ঘরোয়া বিভিন্ন রেসিপি রান্না করে দেখাতেন। তবে বলাই বাহুল্য, তিনি ভালো রান্নার রেসিপির জন্য ভাইরাল হননি। তিনি ভাইরাল হয়েছেন তার উন্মুক্ত পোশাকের জন্য। তিনি নেটিজেনদের মধ্যে আলুপোস্ত দিদি নামে পরিচিত। তিনি উন্মুক্ত ব্লাউজে ক্যামেরার সামনে বসে খোলা প্রকৃতিতে উনুনে রান্না করেন। তার এই ধরনের ভিডিওর জন্যই তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা বেড়েছে। সম্প্রতি আলুপোস্ত দিদির মতই আরো দুজন সুন্দরী মহিলা ঘরোয়া রান্নার রেসিপি দেখিয়ে ভাইরাল হলেন নেটনাগরিকদের মধ্যে।

সম্প্রতি আলুপোস্ত দিদিকে হুবহু নকল করে মধু ও বর্ষা নামের দুই মহিলা খোলা আকাশের নীচে প্রকৃতির মাঝে উনুন জ্বালিয়ে রান্না করলেন। বর্ষা কলমি শাক রান্না করে সেই ভিডিও শেয়ার করেছেন নিজের চ্যানেল থেকে। অন্যদিকে মধু নিজের চ্যানেলে লাল শাক রান্না করার শিখিয়েছেন দর্শকদের। তবে এখনই তাদের সেই ভিডিওতে অসংখ্য লাইক না পড়লেও যা পড়েছে তা অনেক। তাদের চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা নেহাত কম নয়। তবে সম্প্রতি আবারও এমন ধরনের ভিডিও ভাইরাল হওয়ায় নেটবাসীদের একাংশ বেশ বিরক্ত হয়েছেন তা তাদের প্রতিক্রিয়াতেই স্পষ্ট।

নেটিজেনদের একাংশের দাবি এমন ধরনের ভিডিও ভাইরাল হওয়ার কোনো মানেই হয় না। এমন অনেক ইউটিউবার আছেন যারা ভাল কন্টাক্টে কাজ করেও বিশেষ মানুষের কাছে পৌঁছাতে পারেন না। তাদের গুটিকয়েক সাবস্ক্রাইবার নিয়েই সন্তুষ্ট থাকতে হয়। মোদ্দা কথা হল সম্প্রতি যে দুই মহিলা নিজেদের রান্নার ভিডিও শেয়ার করে ভাইরাল হয়েছেন তারা শুধুমাত্র নিজেদের উন্মুক্ত পোশাকের জন্যই নেটনাগরিকদের মধ্যে পরিচিত হয়েছেন। বলাই বাহুল্য, এমন ধরনের ভিডিও দেখে অধিকাংশ নেটিজেনরা বিরক্তই হন।

Related Articles

Back to top button