×
বলিউডবিনোদন

Shah Rukh Khan: ‘লতা’ দিদির জন্য শাহরুখ খানের ‘দুয়া’, ভাইরাল ছবি

Advertisement

রবিবার, ৬’ই ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে গিয়েছেন সুরসম্রাজ্ঞী। তাঁর প্রয়াণে গভীর শোকাহত গোটা ভারতবাসী। তাকে সুরের ঈশ্বর মানতেন সকলের। অভিভাবক হারালো সঙ্গীত জগৎ। মুম্বাইয়ের শিবাজী পার্কে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামিদামি তারকাদের পাশাপাশি দেশের প্রধানমন্ত্রী ও রাজনৈতিক মহলের একাধিক ব্যক্তিত্বরা। তাদের মধ্যে উপস্থিত ছিলেন শাহরুখ খান। তিনি সেখানে লতা মঙ্গেশকরের জন্য সকলের সামনে নিজের মতন করে ‘দুয়া’ চাইলেন। আর সেই ছবিই এই মুহূর্তে ভাইরাল।

Advertisement

লতা দিদির শেষকৃত্যে শাহরুখ খানের সাথে উপস্থিত ছিলেন তার ম্যানেজার পুজা দাদলানি। ছবিতে তারা দুজনে একসাথে দেখা দিয়েছেন। শাহরুখ খান নিজের মত করে ‘দুয়া’ চাইছিলেন আর তার মানে যার ‘প্রার্থনা’ করেছিলেন। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। একই ফ্রেমে এমন ধর্মের মেলবন্ধন দেখে প্রশংসা করেছেন অনেকেই। নেটমাধ্যমে এই ছবি আবেগ সৃষ্টি করেছে অনেকের মধ্যে। লেখক থেকে রাজনীতিবিদ, নেতা থেকে শিক্ষার্থী সকলেই এই ছবির এবং অভিনেতার শরীরী ভঙ্গির প্রশংসা করেছেন।

Advertisement

হরিয়ানার বিজেপি নেতার একটি টুইট অবশ্য বিতর্কের জন্ম দিয়েছে।

অরুণ যাদবের কথায়, অভিনেতা দুয়া চাওয়ার পর তিনি মাস্ক খুলে নিজের ধর্মের নিয়ম অনুযায়ী বাতাস ছড়িয়েছেন। সম্প্রতি সেই ভিডিও শেয়ার করেই বিতর্কিত মন্তব্য করেছেন তিনি, ইতিমধ্যেই ভাইরাল নেটমাধ্যমে। রইল সেই ভিডিও।

Related Articles

Back to top button