×
বলিউডবিনোদন

অজয় দেবগণের সঙ্গে মিলে এই ভুল কাজ করলেন শাহরুখ খান, যেতে হতে পারে জেলে

কি এমন করলেন শাহরুখ ও অজয় যে তাদেরকে এখন জেলে যেতে হচ্ছে

Advertisement

বলি দুনিয়ায় সবথেকে বেশি জনপ্রিয় কিছু তারকার মধ্যে একজন হলেন শাহরুখ খান। তিনি শুধুমাত্র যে তার অভিনয়ের জন্য নাম করেছেন তাই কিন্তু না, তিনি কিন্তু নিজের কেরিয়ার শুরু করছে এক সাধারণ অভিনেতা হিসেবে। তারপর তার সিরিয়াল হিট হওয়ার পরে তাকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিনেমার রোল তার কাছে আসতে শুরু করেছে এবং সেই সব সিনেমায় তিনি দারুন অভিনয়ের মাধ্যমে সকলের মনে একটা জায়গা করে নিয়েছেন। তবে তার সবথেকে বেশি জনপ্রিয় সিনেমা হল দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে। এখানে শুধু তার অভিনয় না, তার স্টাইলের জন্যও তিনি বেশ জনপ্রিয়।

Advertisement

তবে এত নামি অভিনেতা হওয়া সত্বেও তাকে কিন্তু পুলিশ এই মুহূর্তে অ্যারেস্ট করতে পারে এবং তিনি শুধু একা না তার সাথে বলি দুনিয়ার আরেক অভিনেতা অজয় দেবগণকেও অ্যারেস্ট করবে পুলিশ। জানা যাচ্ছে, তারা দুজনে মিলে এমন একটা কাজ করেছেন যা একেবারে গর্হিত। বলি দুনিয়ায় অজয় দেবগনও বেজস জনপ্রিয় একজন অভিনেতা এবং সকলেই তার অভিনয়ের সম্মান করেন। তিনি আজকে যে জায়গায় আছেন, সেটা সবাই পারেন। তাই এই দুনিয়ায় তার বেশ সম্মান আছে। অনেকেই বলি দুনিয়ায় তাকে সম্মান দেন।

Advertisement

তবে এখন তাদের দুজনের বিরুদ্ধে বেশ কিছু মামলা দায়ের হওয়ার সম্ভাবনা আছে। তারা দুজনে নিজেদের জনপ্রিয়তা কাজে লাগিয়ে পান মশলার মত একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। এই কারণে তাদের দুজনের বিরুদ্ধে মামলা দায়ের হতে পারে এবং তারা অ্যরেস্ট পর্যন্ত হতে পারেন। এটাই হল তাদের দুজনের কোর্টে হেনস্থা হওয়ার আসল কারণ।

Related Articles

Back to top button