×
ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

৭৮৬ লেখা এই বিশেষ নোট থাকলেই আপনি হয়ে যাবেন লাখপতি, দেখে নিন কীভাবে

এখন কিছু ৭৮৬ সিরিজের নোট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement

এই মুহূর্তে সকলেই একটু বেশি ইনকাম করতে চান এবং এই বেশি ইনকাম করার একাধিক রাস্তা সন্ধান করতেই থাকেন। তবে তাদের জন্যই আজকে আমরা নিয়ে এসেছি এমন একটি পদ্ধতি যার ব্যাপারে হয়তো তারা জানবেন না। সোনার কাছে যদি পুরনো কিছু নোট এবং কয়েন থাকে তাহলে আপনিও প্রচুর টাকা রোজগার করতে পারবেন এই নোট দিয়ে। এটা লটারি পাওয়ার থেকেও বড় একটা বিষয়। সম্প্রতি এরকম একটি খবর সামনে এসেছে যার মাধ্যমে পুরনো নোট বিক্রি করে আপনি ৩ লাখ টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন।

Advertisement

তবে অবশ্যই আপনার সেই নোটের কিছু বিশেষত্ব থাকতেও হবে। আপনার নোটের নম্বরে থাকতে হবে ৭৮৬ সংখ্যাটি। এই সংখ্যা দেওয়া ১,৫,১০,২০,৫০,১০০ ও ২০০০ টাকার নোট যদি আপনার কাছে থাকে তাহলে আপনি হবেন মুহুর্তেই লাখপতি। এই অফার চলছে ইবে এবং কয়েন বাজারের মত ওয়েব সাইটে এই সমস্ত সাইটে আপনি এই নোট বিক্রি করে ৫ লক্ষ টাকার সঞ্চয় করতে পারবেন। তবে এই মুহূর্তে সবথেকে বেশি ট্রেন্ডিং রয়েছে ৭৮৬ লেখা ১০০ এবং ১০ টাকার নোট। তবে জানিয়ে রাখি, এই সমস্ত নোট হতে হবে পুরনো নোট

কিন্তু আপনার মাথায় অবশ্যই চিন্তা আসবে, কেনো এই ৭৮৬ নম্বরটি বিশেষ? আপনাদের জানিয়ে রাখি, দুনিয়ায় কিন্তু ধর্মপ্রাণ মানুষের সংখ্যা একেবারে কম না। এই ধর্মপ্রাণ মানুষের মধ্যে মুসলিম ধর্মাবলম্বীদের সংখ্যাও প্রচুর। আপনাদের জানিয়ে রাখি, মুসলিম ধর্মাবলম্বীদের কাছে এই ৭৮৬ সংখ্যাটি অত্যন্ত শুভ সংখ্যা বলে মনে করা হয়। তবে হ্যা, শুধু মুসলিমরা না, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সমস্ত ধর্মের ক্ষেত্রেই এই ৭৮৬ সংখ্যাটিকে বেশ শুভ মনে করা হয়।

Advertisement

আপনার এই নোট বিক্রি করার জন্য প্রথমে আপনাকে ইবে (ebay.in), বা কুইকার কিংবা ইন্ডিয়ামার্ট ওয়েবসাইটে আসতে হবে। সেখানে আপনাকে বিক্রেতা হিসাবে সাইন ইন করতে হবে। তারপর আপনার নোটের ছবি তুলে আপলোড করতে হবে। এই নোটের ছবি আপলোড করলে সেটি আপনার বিজ্ঞাপন হিসাবে গ্রহণ করবে ইবে। পরিবর্তে আপনার বিজ্ঞাপন ইচ্ছুক ক্রেতাদের অনেকের কাছে পৌঁছে দেবে এই ওয়েব সাইট। তারপর ক্রেতারা আপনাকে ডাইরেক্ট কনট্যাক্ট করে আপনার থেকে সেই নোট কিনতে পারবেন।

Related Articles

Back to top button