ভাইরাল & ভিডিও

স্কুল ড্রেসে ক্লাসের মধ্যেই চটুল গানে উদ্দাম নাচ ছাত্রীর, হু হু ছড়িয়ে পরল ভাইরাল ভিডিও

বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে দীর্ঘসময় পর খুলেছে স্কুল-কলেজ। গত দেড় বছর ধরে অনলাইনেই ক্লাস করছেন সমস্ত ছাত্র-ছাত্রীরা। প্রত্যেকটি ছোট বড় শিক্ষার্থীর হাতে এসে গিয়েছে স্মার্টফোন। আর এই গত দেড় বছরে সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে পড়েছে অধিকাংশ ছাত্রছাত্রীরাই। বর্তমানে স্কুল-কলেজ খোলার পর তা বোঝা যাচ্ছে আরো বেশি করে। সম্প্রতি নৃপেন্দ্রনারায়ন মেমোরিয়াল হাই স্কুলের কয়েকজন ছাত্রী ক্লাসের মধ্যে রিল ভিডিও বানিয়ে তুমুল সমালোচিত হয়েছেন।
Video

বর্তমান প্রজন্মের কাছে রিল ভিডিও বানানোটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অধিকাংশই নিজেদের অবসরে ইনস্টাগ্রামের ভিডিও বানাতে অভ্যস্ত হয়ে পড়েছেন। বিশেষ করে এই প্রবণতা বেশি করে দেখা দিচ্ছে স্কুল ও কলেজ পড়ুয়াদের মধ্যে। সম্প্রতি নৃপেন্দ্রনারায়ন মেমোরিয়াল হাই স্কুলের কয়েকজন ছাত্রী অফ ক্লাসে নিজেদের স্কুলের মধ্যে ফাঁকা ক্লাসরুমে নেচে ইনস্টাগ্রামের রিল ভিডিও বানিয়েছেন। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই তারা তুমুল সমালোচিত হয়েছেন নেটিজেনদের পাশাপাশি স্কুল কর্তৃপক্ষের কাছে।

সম্প্রতি এক স্থানীয় সংবাদমাধ্যমের হাত ধরে এই খবর সকলের সামনে উঠে এসেছে। তবে এমন ঘটনা এই প্রথম ঘটছে তা নয়। এর আগেও বহু এমন ভিডিও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি উক্ত স্কুলের যে কজন ছাত্রীরা মিডিয়াতে সমালোচিত হচ্ছেন, তাদেরই বানানো বেশ কয়েকটি রিল ভিডিও একসাথে জুড়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। আর তারপরেই শেটি ছড়িয়ে পড়েছে নেটিজেনদের একাংশের মধ্যে।

তাদের সেই নাচের ভিডিওগুলি ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের কাছে তুমুল সমালোচিত হয়েছেন এই ছাত্রীরা। স্কুলের মধ্যে এমন কাণ্ড ঘটানোর জন্য রীতিমতো তাদের কটাক্ষের শিকার হতে হয়েছে সকলের কাছে, আর সেটাই স্বাভাবিক। সম্ভবত তাদের বিরুদ্ধে স্কুল কর্তৃপক্ষ কড়া ব্যবস্থা নিয়েছেন। এখন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এমন বহু ভিডিও চোখে পড়ছে। তবে এটাকে কি সামাজিক অবক্ষয় বলার জন্য? এমন চলতে থাকলে কি হবে ভবিষ্যৎ প্রজন্মের? প্রশ্ন রইল আপনাদের কাছে।

Related Articles

Back to top button