বলিউডবিনোদন

Malaika Arora: পরনে কালো বাদামী লেপার্ড ব্রালেট-স্কার্, নতুন করে ধরা দিলেন সুপারহট মালাইকা

×
Advertisement

মালাইকা আরোরা। অভিনেত্রী, মডেল, ভিডিও জকি, নৃত্যশিল্পী এবং টেলিভিশন ব্যক্তিত্বের পাশাপাশি একজন বিচারক। এতগুলো কাজ নিজে সমান্তরালে মেন্টেন করেন মালাইকা। তিনি অত্যন্ত আত্মনির্ভর এবং আত্মসচেতন থাকার চেষ্টা করেন। একটা সময় এই মেয়েকে প্রচুর স্ট্রাগেল করতে হয়েছিল। ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এই অভিনেত্রীকে অনেকে ভালোবেসে মুন্নি বলে ডাকেন।

Advertisement

মালাইকা রোরা বর্তমানে অর্জুন কাপুরের প্রেমিকা। এদের প্রেমের রসায়ন কারোরই অজানা নয়। এদের প্রেম প্রায়দিনই পেজ থ্রিতে শিরোনাম থাকেন। এক কথায় বলতে গেলে এই জুটির লাভস্টোরি বিটাউনে এখন হটকেক। তাঁদের প্রতিটা পদক্ষেপেই সকলের দৃষ্টি আকর্ষণ করে। গত বছর করোনা আবহে এই লাভ বার্ডস একসাথে লিভ ইন করাও শুরু করেন। গতবছর দুজনেই একসাথে কোভিড পজিটিভ হন। কোভিড থেকে সুস্থ হওয়ার পর দুজনেই কাজ শুরু করেন সাথে একসাথেই কখনো গোয়া ট্রিপে বেড়িয়ে পড়েন এই জুটি। তবে পাপাজ্জিদের চক্ষু আড়াল কখনো হয়না।

Advertisement

যেমন এবার জুটিতে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন মালাইকা আরোরা আর অর্জুন কাপুর। যদিও একসাথে কোনও ছবি দেননি দুজনে সোশ্যাল মিডিয়ায়, তবে নিজেদের একার ছবি জমিয়ে শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। বেশ অনেকদিন পর ফের এই জুটি ঘুরতে গেলেন। ইতিমধ্যে মালাইকা রিসর্টের, সমুদ্র ও সি-বিচের ছবি শেয়ার করতে নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে আর পোস্টে। যা রীতিমতো ভাইরাল হয়।

তবে মালাইকা এবার নিজের একটি সুপার হট সুপার হট ছবি শেয়ার করেছেন। এটি একটি ফটোসেশানের ছবি৷ লেপার্ড পোশাকে ধরা দিলেন ৪৮ এর মালাইকা। কালো এবং বাদামী রঙের নেকলাইন সুন্দর ড্রেস আর সাথে স্ট্রেইট করে খোলা চুলে৷ আর এই ড্রেসের সাথে সোনার খণ্ড গহনা পড়েছেন পাশাপাশি তিনি স্টেটমেন্ট রিং এবং ড্যাংলার কানের দুলের স্তুপও বেছে নিয়েছিলেন। মেকআপের জন্য, মালাইকা অরোরা একটি নিউড মেকআপ লুক বেছে নিয়েছিলেন। আর এই লাস্যময়ী অবতার শেয়ার হতে অনুগামীরা লাইকে ভরিয়ে দিলেন। নিমেষে ভাইরাল হয় এই সুপার হট ফটোশুট।

Related Articles

Back to top button