ভাইরাল & ভিডিও

স্কুল ড্রেসে ক্লাসে বসেই ‘বন্ধু কালাচাঁদ’ গানে রিল ভিডিও বানালো পাঁচ স্কুল পড়ুয়া, নেটমাধ্যমে তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান যুগে রিল ভিডিও বানানোটা একটা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি প্রায় সকলেই নিজেদের অবসরে ব্যস্ত থাকেন রিল ভিডিও বানাতে। অবশ্য ইনস্টাগ্রাম আজকের দিনে দাঁড়িয়ে আমজনতা হোক কিংবা তারকা সকলের কাছেই একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। ছোট থেকে বড় সমস্ত তারকাদের পাশাপাশি সাধারণেরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছাতে চান অনেক মানুষের কাছে। তুলে ধরতে চান নিজেদের প্রতিভাকে। লকডাউনের পরে এই রিল ভিডিও বানানোর প্রবণতা মানুষের মধ্যে বেড়ে গিয়েছে অনেকটাই।

তবে বর্তমানে অনেকেই ‘বন্ধু কালাচাঁদ’ গানে রিল ভিডিও বানিয়ে শেয়ার করছেন। বাংলাদেশি এই গান বেশ জনপ্রিয় হয়েছে নেটমাধ্যমে। এই গানের সাথে মজার ছলেই রিল ভিডিও বানাচ্ছেন সকলে। তবে সম্প্রতি ৫ বন্ধুকে একসাথে ‘বন্ধু কালাচাঁদ’ গানে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে। তারা একসাথে বসে বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে এই ভিডিওটি বানিয়েছেন। যা এই মুহূর্তে ভাইরাল নেটিজেনদের একাংশের মধ্যে। মেয়েটি এই একই গানের সাথে বন্ধুদের নিয়ে স্কুল ড্রেসেই আরো কয়েকটা ভিডিও বানিয়েছেন। তবে পাঁচ বন্ধুর একসাথে মিলে বানানো ভিডিওটির ভিউজ হয়েছে অনেক।

এই ৫টি বাচ্চা মেয়ে নিজের স্কুলের ক্লাসরুমে বসেই এই রিল ভিডিওটি বানিয়েছেন তার ভিডিওটি থেকেই স্পষ্ট হয়েছে। স্কুল ড্রেস পড়েই বানিয়েছেন ভিডিওটি। করোনা পরিস্থিতির পর বন্ধ ছিল সমস্ত স্কুল-কলেজ। তবে সম্প্রতি খুলে দেওয়া হয়েছে সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠান। আর এতদিন পর স্কুলে গিয়ে নিজের বন্ধুদের সাথে এমন ভিডিও বানালেন মেয়েটি। তবে উল্লেখ্য স্কুলে গিয়ে পড়াশোনার বাজিলের ক্লাসে ফোন নিয়ে ঘাঁটাঘাঁটি না করাটাই শ্রেয়। কারণ ধরা পড়লে শাস্তি অনিবার্য।

Related Articles

Back to top button