ভাইরাল & ভিডিও

যুবকের আস্ত মাথা গিলে খাচ্ছে এক বিশালাকার সাপ, নেট দুনিয়ায় ভাইরাল ভয়ংকর ভিডিও

×
Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে মানুষের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে। প্রতিমুহূর্তে নেটমাধ্যমে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। ভালো হোক কিংবা খারাপ সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কোন ভিডিও বা ছবি যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলেই তাহলে সেটি ভাইরাল হতে বাধ্য।

Advertisement

সোশ্যাল মিডিয়া প্রায় গোটা পৃথিবীটাকেই মানুষের হাতের মুঠোয় এনে দিয়েছ। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক দৃশ্যের সাক্ষী হই যা হয়তো সচরাচর আমাদের পক্ষে জানা বা দেখা সম্ভব হয় না। আবার এমন অনেক ভিডিও ভাইরাল হয় যা দেখে নেটিজেনরা রীতিমতো হকচকিয়ে যান। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Advertisement

কথাতেই আছে সবসময় যা চোখে দেখা যায় তা সত্যি হয় না, এই কথার উপর ভিত্তি করে বলাই যায় সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা সত্যি হয়েও সত্যি নয়। ‘ট্রাভেল নেচার | অ্যাডভেঞ্চার’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে একটি অদ্ভুত ভিডিও শেয়ার করা হয়েছে, যা দেখে রীতিমতো আঁতকে উঠেছেন নেটিজেনদের একাংশ। তবে সত্যিটা জানতে গেলে ভিডিওটি শেষ পর্যন্ত দেখলে তবেই বোঝা যাবে বিষয়টা।

ভাইরাল হওয়া ভিডিওটির শুরুতেই দেখা যাচ্ছে একটি গাড়িকে জড়িয়ে রয়েছে এক বিশালাকৃতির সাপ। আর সেই সাপটি একটি যুবকের ঘাড়টা ধরে রেখেছে। প্রাণভয়ে সে সাহায্যের জন্য আর্তনাদ করছিল। সেইসময় আরো এক যুবক ফোনের ক্যামেরা নিয়ে হঠাৎ করেই ঐ জায়গায় এসে পরে আর সেই দৃশ্য দেখে রীতিমত ভয় পেয়ে পালিয়ে যান তিনি। এই ভিডিওটি দেখে প্রথম চোটে রীতিমতো শিউরে উঠেছিলেন নেটিজেনরা।

পরে ভিডিওটির নীচের ক্যাপশনে চোখ যাওয়ার পরেই পরিষ্কার হয় আসল ব্যাপারটা। আসলে এই ভিডিওটি পুরোপুরি মজার ছলেই বানানো হয়েছে। একটি কৃত্রিম চিড়িয়াখানায় এমন একটি রিল ভিডিও বানানো হয়েছে। এই চিড়িয়াখানাটি দেখেই বোঝা যাচ্ছে এটি দেশের মধ্যে নয়, বিদেশের কোনো এক জায়গায়। তবে এটি কোন জায়গা সেই সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।

Related Articles

Back to top button