বিনোদন

চরম সাহসিকতার সাথে কোমর দোলালেন স্বপ্না চৌধুরী, আনন্দে পাগল হলেন ভক্তরা

বিগত এক দশকেরও বেশি সময় ধরে হরিয়ানভি ডান্সের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আলাদা জায়গা করে নিয়েছেন স্বপ্না চৌধুরী।

Advertisement

Advertisement

বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ।

Advertisement

আর এই সুযোগ কাজে লাগিয়ে বিগত কয়েক বছরে একের পর এক ভারতীয় যুবতী পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। এই মুহূর্তে যদি সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সারের কথা বলি, তবে সবার প্রথমে যে নামটি উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। বিগত এক দশকেরও বেশি সময় ধরে হরিয়ানভি ডান্সের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আলাদা জায়গা করে নিয়েছেন স্বপ্না চৌধুরী। বর্তমানে তার কোন ডান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভক্তদের মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেট পাড়ায়।

Advertisement

সম্প্রতি, স্বপ্না চৌধুরীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে ‘ছোরি বিন্দাস’ গানে এমনভাবে কোমর নাড়াত দেখা গেছে যে, তার সাহসিকতা দেখে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও। আমরা আপনাকে বলি যে, এই নাচটি নয়ডার স্টেজ শো থেকে ভিডিও করা হয়েছে। যেখানে সাহসী স্বপ্না চৌধুরীকে সবুজ স্যুটে সুন্দরভাবে ডান্স পরিবেশন করতে দেখা গেছে। ডান্সের পাশাপাশি সবুজ স্যুটে ফাঁক দিয়ে ছড়িয়ে পড়া তার রসালো যৌবন উষ্ণ করে তুলেছে তার ভক্তদের। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন এই ভিডিওটি-

Advertisement

Recent Posts