বিনোদন

দেশি স্টাইলে ইন্টারনেটের তাপমাত্রা বাড়ালেন স্বপ্না চৌধুরী, কান্নায় ভেঙে পড়েন ভক্তরা

Advertisement

Advertisement

আজকাল দেশের প্রত্যন্ত অঞ্চলেও হরিয়ানার গান জনপ্রিয়তা পেতে শুরু করেছে। এই গানগুলি আপনার মোবাইলেও পাওয়া যাবে। শহর থেকে ছোট শহরে বিয়েবাড়িতেও এই গানগুলি বাজানো হয়। আর হরিয়ানভি ইন্ডাস্ট্রির কথা হবে, স্বপ্না চৌধুরীর কথা হবে না তা কি হয়? তবে হরিয়ানভি গানের পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রেও একটি নাম উঠে আসছে আর সেটা হল স্বপ্না চৌধুরীর।

Advertisement

স্বপ্না চৌধুরীও ভোজপুরি গানে প্রচুর নাচ করেছেন। স্বপ্না চৌধুরী হরিয়ানার গানগুলিকে সারা দেশে বিখ্যাত করেছেন এবং তিনি জনপ্রিয়তা দিয়েছেন। হরিয়ানার এই ডান্স কুইনের একটি গান সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এই গানে তাকে মঞ্চ কাঁপাতে দেখা যায়। গানের নাম ‘বন্দুক চালাকে’। এই গানে স্বপ্না চৌধুরী মঞ্চে অসাধারণ নাচছেন। তার অঙ্গভঙ্গিতে অজ্ঞান হয়ে যাচ্ছেন দর্শকরা। তার ভক্তরা তার গানটি প্রচুর অনুসন্ধান করছেন এবং ইন্টারনেটে এটি সন্ধান করছেন।

Advertisement
Advertisement

 

গানটি এখন পর্যন্ত কয়েক লাখ বার দেখা হয়েছে এবং হাজার হাজার মানুষ লাইক দিয়েছেন। ‘বন্দুক চালাকে’ গানটি স্বপ্না চৌধুরীর ‘বন্দুক চালেগি’ অ্যালবামের নেওয়া। গানটি গেয়েছেন নরেন্দ্র বাঁধনা এবং সংগীত পরিচালনা করেছেন সঞ্জয় শর্মা। স্বপ্না চৌধুরীর প্রতি মানুষের ভালোবাসা ও আকর্ষণ অতুলনীয়। স্বপ্না চৌধুরী হরিয়ানার পাশাপাশি উত্তরপ্রদেশ, পাঞ্জাব, চণ্ডীগড় এবং মধ্যপ্রদেশের মতো রাজ্যে স্টেজ শো করেছেন। তার শোয়ের টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে এবং দর্শকরা তার বিস্ফোরক নাচ দেখতে ভিড় জমাচ্ছেন।

Recent Posts