ভোজপুরিবলিউডবিনোদন

Bhojpuri: নিরাহুয়ার স্পর্শ পেতেই চমকে উঠলেন আম্রপালি, বেডরুমের ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে

Advertisement
Advertisement

ভোজপুরি গান আজকাল বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং আজকাল প্রতিটি অনুষ্ঠানে এই ধরনের গান আপনারা শুনতে পাবেন। ভোজপুরি জগতে সবথেকে জনপ্রিয় শিল্পীদের মধ্যে অন্যতম হলেন আম্রপালি দুবে এবং দীনেশ সাল যাদব। তাদের দুজনের জুটি অনেক হিট ছবি দিয়েছে দর্শকদের। তারা দুজনে যখনই একসাথে পর্দায় আসেন তখনই সেই সমস্ত ছবি হিট হয়ে যায়।

Advertisement
Advertisement

Advertisement

কিছু ভোজপুরি সিনেমা শুধুমাত্র বিহার উত্তর প্রদেশে নয় বরং সারাদেশেই কিন্তু বেশ জনপ্রিয়। এই ধরনের গান সারা দেশের মানুষ শুনে থাকেন এবং ইন্টারনেটের মাধ্যমে এই সমস্ত গান দারুন ভাইরাল হয়ে থাকে। এই মুহূর্তে নিরহুয়া তার কিছু গানের ভিডিওর কারণে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ইন্ডাস্ট্রিতে। এই গানের ভিডিওগুলোতে তিনি অভিনেত্রী আম্রপালি দুবে এর সাথে দুর্দান্ত রোমান্স করেছেন।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়েছে তাদের দুজনের। তাদের বেশ কয়েকটি ছবিতে এমন কিছু গান ব্যবহার করা হয়েছে যা কিন্তু রাতারাতি ভাইরাল হয়েছে ইউটিউবে দুনিয়ায়। তাই শুধুমাত্র একটি ভিডিও ভাইরাল হয়েছে এরকমটা বলা যায় না, আমরা আজকে তাদের বেশ কয়েকটি গানের ভিডিও আপনাদের জন্য নিয়ে এসেছি। তাদের দুজনের হট কেমিস্ট্রি সবার বেশ পছন্দ হয়। হয়তো সেই সমস্ত গান কিছুটা পুরনো, কিন্তু ওয়েব মিউজিক ভোজপুরি চ্যানেলে এখনো এই সমস্ত ভিডিও দেখে মানুষজন আনন্দ পেয়ে থাকেন।

Advertisement

Related Articles

Back to top button