বিনোদন

Bhojpuri: বন্ধ ঘরে আম্রপালির সাথে প্রেমের সম্পর্ক গড়লেন নিরহুয়া, এই ভিডিও ঘামিয়ে তুলেছে নেটিজেনদের

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির চরম সাহসী অভিনেত্রী আম্রপালির সাথে তারকা অভিনেতা নিরহুয়ার একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এবং নিরহুয়ার জুটি মানেই অনাবদ্য পারফরমেন্স। নেটিজেনরা বিগত এক দশকেরও বেশি সময় ধরে এই জনপ্রিয় জুটির রোমান্টিক ভিডিও উপভোগ করছেন এবং তাদেরকে ভালবাসায় সিক্ত করে দিয়েছেন। তাদের নতুন কোন রোমান্টিক ভিডিও প্রকাশ্যে আসার পর পরই লক্ষাধিক ভিউ অর্জন করে নেয়। এক কথায় বলা যেতেই পারে, সোশ্যাল মিডিয়ায় তাদের উষ্ণ রোমান্সের ভিডিওগুলি উপভোগ করার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

যদি এই সাহসী জুটির সফলতার কথা বলি তবে আমরা আপনাদের বলে রাখি, এই জুটিতে ৩০টির বেশি সুপারহিট সিনেমা এবং শতাধিক অ্যালবাম ভিডিও চিত্রায়িত হয়েছে। যে ভিডিও গুলো বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। এক কথায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই আম্রপালি এবং নিরহুয়ার রসালো রোমান্স। বিগত এক দশকেরও বেশি সময় ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছে এই জুটি। আপনারা জানলে অবাক হবেন, ইন্টারনেট পাড়ায় এই জুটির কয়েক কোটি ফলোয়ার্স রয়েছে। যারা নিয়মিত আম্রপালি-নিরহুয়ার রোমান্স উপভোগ করে থাকেন।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির চরম সাহসী অভিনেত্রী আম্রপালির সাথে তারকা অভিনেতা নিরহুয়ার একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।’বাতাওয়া গোরি কাবলে রাজাই সে টাকি’ গানে অভিনেতা নিরহুয়াকে হট অভিনেত্রী আম্রপালির সাথে খোলাখুলি রোমান্স করতে দেখা গেছে। সুন্দরী অভিনেত্রী আম্রপালির সঙ্গে নিরহুয়ার নির্লজ্জ রোমান্সের এই ভিডিওটি বর্তমানে রাতের ঘুম হারাম করে দিচ্ছে তরুণদের। উত্তেজনা অনুভব করতে চাইলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন সাহসী ভিডিওটি-

Advertisement