বলিউডবিনোদন

মদ্যপান করে শ্রীদেবীর ঘরে ঢুকেছিলেন সঞ্জয় দত্ত, দেখেই চিৎকার করে উঠেছিলেন অভিনেত্রী

এই ঘটনাটা সেই সময়ের ঘটনা যখন সঞ্জয় দত্ত বলিউডে পা রাখেন নি

×
Advertisement

এই মুহূর্তে সঞ্জয় দত্ত বলিউডের একজন অন্যতম মুখ হয়ে উঠেছেন। বলিউডের প্রায় প্রত্যেকটি সিনেমাতে এখন তার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা দেখা যায়। কোন কোন জায়গাতে ভয়েস ওভার দিতে আবার কোন কোন জায়গাতে অভিনয় করতে আমরা দেখেছি সঞ্জয় দত্তকে। ভারতে তার অভিনয়ের জন্য তাকে বেশ সম্মান করা হয়ে থাকে। সঞ্জয় দত্ত নিজের জীবনে বেশ নাম করে নিয়েছেন নিজের অভিনয় দক্ষতা এবং খ্যাতির জন্য। তিনি বেশকিছু কারণে আগে বিতর্কের সম্মুখীন হলেও এখন সেই সমস্ত বিষয়কে কাটিয়ে উঠে তিনি ভালোভাবে অভিনয় করছেন এবং সকলের কাছে একটা অন্যরকম ভাবে নিজেকে প্রেজেন্ট করা শুরু করেছেন।

Advertisement

কিন্তু সঞ্জয় দত্ত, সব সময় নিজের স্বভাবের জন্য বিতর্কে কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। সম্প্রতি শ্রীদেবী এবং সঞ্জয় দত্ত কে নিয়ে একটা বিশাল বড় খবর সামনে এসেছে যেখানে আমরা জানতে পারছি, প্রচন্ড মদ্যপান করে সঞ্জয় দত্ত একদিন শ্রীদেবীর ঘরে ঢুকে গিয়েছিলেন এবং তাকে দেখে শ্রীদেবী চিৎকার করে উঠেছিলেন। এই খবরটা সামনে আসার পর সঞ্জয় দত্ত নিজেও অত্যন্ত বিব্রত হয়ে পড়েছেন। চলুন জেনে নেওয়া যাক কেন হঠাৎ করে শ্রীদেবীর ঘরে ঢুকে গিয়েছিলেন সঞ্জয় দত্ত।

শ্রীদেবী নিজের জীবনে দারুন অভিনয় দক্ষতা এবং নিজের একটা আলাদা চার্মের জন্য দুনিয়ায় বিখ্যাত হয়ে রয়েছেন। বলি দুনিয়ায় একটা সময় তিনি অত্যন্ত জনপ্রিয় একজন মুখ ছিলেন। একটা লম্বা সময় পর্যন্ত আমরা তাকে বলিউড এবং অন্যান্য ভাষার ছবিতে অভিনয় করতে দেখেছি। এখন তার স্বর্গবাস হলেও তিনি কিন্তু এখনও জনপ্রিয় তার ছবি এবং তার ক্রিয়েশনের জন্য। তবে সম্প্রতি শ্রীদেবী এবং সঞ্জয় দত্ত কে নিয়ে একটি খবর সামনে এসেছে যেখানে আমরা জানতে পারছি, মদ্যপান করে সঞ্জয় দত্ত একবার শ্রীদেবীর ঘরে ঢুকে গিয়ে ছিলেন এবং তিনি তার সাথে এমন একটা কাজ করেছিলেন যার জন্য সে দেবী চিৎকার করে উঠেছিলেন। তারপর ঘরের সামনে লোকজন জড়ো হয়ে যায় এবং সবাই মিলে ধাক্কা মেরে সঞ্জয় দত্তকে ঘর থেকে বার করে দেয়। কিন্তু কেন ঘটেছিল এই ঘটনা? কেন শ্রীদেবীর ঘরে ঢুকে গিয়েছিলেন সঞ্জুবাবা?

Advertisement

এই ঘটনাটা ঘটেছিল বেশ কিছু বছর আগে যখন সঞ্জয় দত্ত বলিউডে নাম লেখাননি। তিনি সে সময় ছিলেন শুধুমাত্র অভিনেতা সুনীল দত্তের ছেলে। কিন্তু সেই সময় থেকেই তার মদ্যপানের একটা অভ্যাস হয়ে গিয়েছিল। একদিন হঠাৎ করেই মদ্যপান করে শ্রীদেবীর ঘরে ঢুকে পড়েছিলেন সঞ্জয়। সঞ্জয় দত্তের লাল চোখ দেখে অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিলেন শ্রীদেবী। তারপর ঘরে লোকজন জড়ো হয়ে গিয়ে ধাক্কা মেরে ঘর থেকে বার করে দেওয়া হয়েছিল সঞ্জয় দত্তকে। এই ঘটনাটা বহুদিন পুরনো হলেও, এখনো সঞ্জয় দত্তের জীবনে এই ঘটনাটা একটা খুব খারাপ সময় হিসেবে রয়ে গিয়েছে।

Related Articles

Back to top button