বলিউডবিনোদন

বিয়েতে পাননি নেমন্তন্ন, দুই প্রেমিকের থেকে দামি উপহার পেলেন ক্যাটরিনা

Advertisement

ইন্ডাস্ট্রিতে পা রাখার পর থেকেই একাধিক অভিনেতার সাথে নাম জড়িয়েছে বলিউডের এই সুন্দরীর। তবে সমস্ত জল্পনা-কল্পনা কাটিয়ে বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেতা ভিকি কৌশলের সাথে গাঁটছড়া বাঁধলেন ক্যাটরিনা কাইফ। বিয়ের আগে থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে তুমুল চর্চায় ছিলেন এই নববিবাহিত দম্পতি। তবে সম্প্রতি জানা গিয়েছে, তারা মুম্বাইতে ফিরেছেন। কয়েকদিনের মধ্যেই শুরু করে দেবেন শুটিং।

Advertisement

বিয়ের চার দিন পরেও সেই রূপকথার বিয়ের রেস এখনো কাটছে না এই নববিবাহিত তারকা জুটির। সমস্ত রীতিনীতি মেনেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। আর এই বিয়েতে আমন্ত্রিত ছিলেন বলিউডের একাধিক নামিদামী তারকারা। বিয়েতে নিজের স্ত্রীকে ভিকি কৌশল ১ কোটি ৩০ লাখের একটি আংটি উপহার দিয়েছেন। তবে জানা গিয়েছে, ক্যাটরিনা কাইফের দুই প্রাক্তন প্রেমিকের উপহারের দাম ছাপিয়ে গিয়েছে ভিকি কৌশলকেও। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন কার কথা বলছি! হ্যাঁ ঠিকই ধরেছেন রণবীর কাপুর ও সালমান খানের কথাই উল্লেখ করা হচ্ছে। সালমান খান বিয়েতে না এলেও মনে করে উপহার পাঠিয়ে দিয়েছেন এই তারকা দম্পতির জন্য।

রণবীর কাপুর ক্যাটরিনা কাইফকে বিয়েতে ২ কোটি ৭০ লাখের হিরের নেকলেস উপহার দিয়েছেন। অন্যদিকে বলিউডের ভাইজান ৩ কোটির একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন এই নববিবাহিত তারকা দম্পতিকে। দুজনের উপহারের দাম শুনেই স্পষ্ট তা ভিকি কৌশলকে ছাপিয়ে গিয়েছে অনেকটাই।

Advertisement

এছাড়াও আলিয়া ভাট উপহার দিয়েছেন লাখ টাকার বিদেশি পারফিউম, আনুষ্কা শর্মা নিজের তরফ থেকে ৬ লাখ ৪০ হাজারের একটি হিরের কানের দুল দিয়েছেন ক্যাটরিনাকে, তাপসী পান্নু ভিকি কৌশলকে ১ লাখ ৪০ হাজার টাকা দামের প্লাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছেন।

অন্যদিকে হৃত্বিক রোশন এই নববিবাহিত দম্পতিকে বিয়েতে ৩ লাখের একটি দু’চাকা দিয়েছেন। বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খান তাদের ঘর সাজানোর জন্য দিয়েছেন দেড় লক্ষ টাকা দামের একটি মূল্যবান পেন্টিং। এছাড়াও এই নববিবাহিত তারকা দম্পতি পেয়েছেন আরো দামী দামী উপহার, যার দাম শুনলে রীতিমতো চোখ কপালে উঠবে সাধারণের।

বিয়ের পরে এই নববিবাহিত দম্পতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেদের নতুন জীবনের জন্য সকলের আশীর্বাদ ও ভালোবাসা কামনা করেছেন। যাতে সকলেই এই নববিবাহিত দম্পতিকে প্রাণভরে শুভেচ্ছা জানিয়েছেন। বিশেষ করে শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা পাডুকোন ও আলিয়া ভাটও।

Advertisement

Related Articles

Back to top button