বলিউডবিনোদন

মাথায় সিঁদুর, স্বামীর হাত ধরে মুম্বাইয়ে ফিরলেন লাজে রাঙা নতুন বউ ক্যাট

গত ৯ ডিসেম্বর ভালোবেসে রাজস্থানের সওয়াই মাধেপুরের বারওয়ারা ফোর্টে সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের অন্যতম পাওয়ার কাপল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এই সেলিব্রেটি কাপলের বিয়ে ঘিরে ছিল হাই সিকিউরিটি। এঁদের বিয়েতে প্রবেশ করতে দরকার ছিল বিশেষ পাসওয়ার্ড। এমনকি মোবাইল নিয়ে প্রবেশ করা ছিল নিষিদ্ধ। তবে নিজের অনুগামীদের কথা ভেবে বিয়ের দিনই বিয়ের ছবি পোস্ট করেছিলেন ভিকি ও ক্যাটরিনা। এরপর নিজেদের সঙ্গীত, গায়ে হলুদ আর মেহেন্দির ছবি শেয়ার করেছেন।

বিয়ের পর স্বামী স্ত্রী হিসেবে প্রথমবার পাপারিজ্জদের সামনে প্রকাশ্যে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মঙ্গলবার হানিমুন সেরে মুম্বইতে পা রাখলেন এই তারকা জুটি। এদিন দুপুরের দিকে মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছিলেন নবদম্পতি। এদিন নতুন বিবাহিতা স্ত্রীর সাজেই দেখা মিলল নববধূ ক্যাটরিনার। অভিনেত্রীর পরনে ছিল গোলাপি-সোনালি সালোয়ার কামিজ, হাতভর্তি চূড়া, মাথায় চওড়া লাল সিঁদুর। এই সাজে টুকটুকে কনে বউ এখন সকলের প্রিয় ক্যাট।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

ভিক্যাট নিজেদের বিয়ে নিয়ে যতই লুকোচুরি করে থাকুন, এদিন কিন্তু পাপারাজ্জিদদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে একসাথে জুটিতে পোজ দিলেন। ক্যাটরিনার হাতের মেহেন্দির রঙ এখনও গাঢ়। আর এদিন সারাক্ষণ নিজের ভালোবাসার হাত শক্ত করে ধরে থাকলেন ক্যাট। গত ৯ই ডিসেম্বর বৃহস্পতিবার রীতি মেনে সামাজিক বিয়ের পর্ব সারেন দুজনে। এরপর শোনা যায় পরদিন যোধপুর থেকেই হানিমুনের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন এই লাভ বার্ডস। কোথায় মধুচন্দ্রিমা সেলিব্রেট করলেন দুজনে?

সেই নিয়েও ধোঁয়াশা বজায় রেখেছে। গোপন সূত্র থেকে জানা গিয়েছে মলদ্বীপের প্রাইভেট দ্বীপেই নাকি একান্তে ছুটি কাটিয়েছেন নবদম্পতি। এদিন হাত নেড়ে চিত্রসাংবাদিক আর সকল উপস্থিত অনুগামীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ক্যাটরিনা-ভিকি। রাজস্থানের গামা বিয়ের অনুষ্ঠানে কেবল পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই হাজির ছিল, তবে রিসেপশনের গ্র্যান্ড আয়োজন করেছেন ভিক্যাট।

মুম্বইতে ফিরতেই এবার গ্র‍্যান্ড রিসেপশনের আয়োজন করবেন এই জুটি। ভিক্যাট বিয়ের সব অনুষ্ঠানে সব্যসাচীর পোশাকে মোহময়ী রূপে ধরা দিয়েছেন ক্যাট, রিসেপশনেও কি এই বাঙালি ডিজাইনারের পোশাকই বাছবেন তাঁরা? সেই উত্তরের অপেক্ষায় রয়েছেন অনুগামীরা। এদিন এয়ারপোর্ট থেকে সোজা ভিকির বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন দুজনে।

Related Articles

Back to top button