বিনোদনবলিউড

চান্দু চাওয়ালার স্ত্রী Salman Khan এর সঙ্গে ‘Tiger 3’-এ কাজ করবেন, চমকে গেলেন ঐশ্বরিয়া রাই

সম্প্রতি তার ছবি দেখে সকলেই একেবারে অবাক হয়ে গিয়েছেন

×
Advertisement

এতদিনে হয়তো আপনারা সকলেই জানেন খুব শীঘ্রই আসতে চলেছে সালমান খানের পরবর্তী সিনেমার টাইগার থ্রি। এই ছবিটি সালমান খানের নিজস্ব ফ্রাঞ্চাইজি ফিল্মের ব্যানারে তৈরি করা হবে এবং সম্ভবত এই সিনেমায় প্রথমবার সালমান খানের সঙ্গে অভিনয় করবেন কপিল শর্মা শো এর চন্দু চায়ওয়ালার স্ত্রী। আপনারা সকলেই জানেন চন্দু এই মুহূর্তে জনপ্রিয় কমিটি টিভি শো দা কাপিল শর্মা শো এর সব থেকে জনপ্রিয় চরিত্র। তার পাশাপাশি তিনি কপিল শর্মার ছোটবেলার বন্ধু এবং বহু বছর ধরে তার সঙ্গে কাজ করেছেন। আর এবারে বলিউডে অভিষেক করতে চলেছেন তার স্ত্রী। সালমান খান এবং ক্যাটরিনার টাইগার ৩ থেকে তিনি নিজের সিনেমার জার্নি শুরু করবেন বলে জানা যাচ্ছে। মনে করা হচ্ছে সামনের বছর ঈদ অথবা দিওয়ালিতে এই নতুন সিনেমা মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

Advertisement

কপিল শর্মা শো থেকে বেশ ভালো মতো একটি জনপ্রিয়তা তৈরি করতে পেরেছেন চন্দু চাওয়ালা ওরফে অভিনেতা চন্দন প্রভাকর। তবে এবারে বলিউডে অভিষেক করতে চলেছেন তার স্ত্রী নন্দিনী খান্না। চন্দন নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে মাঝেমধ্যেই তার স্ত্রী এবং তার পুরো পরিবারের ছবি শেয়ার করতে থাকেন এবং সেখান থেকেই তার স্ত্রীর ব্যাপারে জানা যায় সবকিছুই। আপনাদের জানিয়ে রাখি চন্দন প্রভাকর এবং নন্দিনী খান্নার বিয়ে হয়েছিল ২০১৫ সালে এবং এই মুহূর্তে তারা এক কন্যা সন্তানের পিতা-মাতা।

Advertisement

এতদিন পর্যন্ত নন্দিনী লাইম লাইট থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন। তবে সৌন্দর্যের দিকে কিন্তু তিনি বলিউড অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন। নন্দিনী কিন্তু এমনিতে খুব একটা বেশি পার্টি করতে পছন্দ করেন না। বলতে গেলে তিনি ক্যামেরা থেকে একটু দূরে থাকতে পছন্দ করেন। মাঝেমধ্যে কপিল শর্মার অনুষ্ঠানে নন্দিনীকে দেখা যায়। মাঝেমধ্যে নন্দিনী এবং তার মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা যায় চন্দন প্রভাকর কে। তবে এবার, হয়তো সত্যিকারের ক্যামেরার সামনে আসবেন চন্দনের স্ত্রী নন্দিনী। তবে কতটা বড় রোল তিনি পাবেন সেই ব্যাপারে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি।

Related Articles

Back to top button