জ্যোতিষ

নতুন বছরের প্রথম মাসে এই চার রাশির ভাগ্য উজ্জ্বল হবে, থাকবে লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ, বাড়বে অর্থের প্রবাহ

কোন কোন রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসতে চলেছেন লক্ষীদেবী?

×
Advertisement

২০২৩ সালটি শুরু হচ্ছে আগামীকাল থেকে। আর কয়েক ঘণ্টার মধ্যেই শুরু হচ্ছে নতুন বছর। আর এই নতুন বছরের সাথে অনেকের অনেক আশা ভরসা জড়িয়ে রয়েছে। অনেকেই নতুন বছরে অনেক নতুন পরিকল্পনা করে রেখেছেন। অনেকে হয়তো নতুন বছরে নিজের কিছু স্পেশাল প্ল্যানিং করে রেখেছেন। কোটি কোটি মানুষের আশা ভরসা জড়িয়ে রয়েছে আগামী বছরের সঙ্গে। কিন্তু আগামী বছর অর্থাৎ ২০২৩ কেমন কাটবে আপনার? কোন রাশির জন্য ভালো হবে এই ২০২৩ বছরটি? কারা পাবেন জীবনে সাফল্য আর কোন কোন রাশি হবেন ধনবান? চোরে-চোরে নেওয়া যাক বিস্তারে।

Advertisement

মকর

মকর রাশি জাতকদের জন্য ২০২৩ সালের জানুয়ারি মাসটি বিশেষ ভালো হতে চলেছে। ২০২৩ সালের জানুয়ারি মাসটি তাদের জন্য দারুন লাভজনক প্রমাণিত হতে চলেছে। এই মাসেই সমাজে তাদের মান সম্মান বাড়বে এবং তাদের সমস্ত দেনা পাওনা শোধ হয়ে যাবে। যারা শেয়ার বাজার অথবা বিনিয়োগের সঙ্গে জড়িত রয়েছেন তাদের লাভ হবে অনেক বেশি। বাড়িতে সম্পত্তি অথবা কোন একটি যানবাহনের আগমন ঘটতে পারে। শত্রুদের বিরুদ্ধে আপনি বিজয় লাভ করতে পারবেন এবং আপনার আটকে থাকা সমস্ত কাজ সহজভাবে পূরণ হবে।

মেষ

নতুন বছরটি মেষ রাশি জাতকদের জন্য বেশ ভালো হতে চলেছে। ১৭ জানুয়ারি ২০২৩ সালে শনিদেব কুম্ভ রাশির গোচরে যেতে চলেছেন। শনিদেবের কারণে আগামী বছরটা মেষ রাশি জাতকদের জন্য বেশ লাভজনক হতে পারে। তাদের আটকে থাকা সমস্ত কাজ পূরণ হবে এবং চাকরি অথবা ব্যবসা ক্ষেত্রে লাভ বাড়বে। মেষ রাশি জাতকরা নতুন বছরে কোন একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। পাশাপাশি পুরাতন সম্পত্তির মামলায় তাদের সুবিধার সম্ভাবনা রয়েছে।

Advertisement

ধনু

২০২৩ সালের জানুয়ারি মাসটা ধনু রাশি জাতকদের জন্য অত্যন্ত লাভজনক হতে পারে। দেবী লক্ষ্মীর আশীর্বাদে কার্যক্ষেত্রে তাদের সিদ্ধি লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যেখানে চাকরি করেন অথবা যে সংস্থার সঙ্গে জড়িত রয়েছেন সেখানকার বস আপনার কাজে খুশি হতে পারেন এবং আপনার প্রমোশন হবার সম্ভাবনা রয়েছে। আপনার যদি শনি সাড়ে সাতি থাকে তাহলে আপনি আগামী বছরে শনিদেবের সমস্ত প্রকোপ থেকে মুক্ত হতে পারবেন।

বৃশ্চিক

২০২৩ সালের জানুয়ারি মাসে আপনার ভাগ্যে ধন লাভের সম্ভাবনা প্রবল। কোন একটি জায়গা থেকে আপনি বিশাল পরিমাণ টাকা পাবেন ২০২৩ সালের প্রথম মাসে। চাকরি হোক অথবা ব্যবসা, আপনি সব জায়গাতেই হবেন লাভবান। আপনার ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভালো হবে। আপনি এই মাসে কোথাও একটা ঘুরতে যেতে পারেন। পাশাপাশি আপনার বাড়িতে কোন একটি ভাল কাজ হতে পারে। সন্তানদের দিক থেকেও আপনি লাভবান হবেন ২০২৩ সালের প্রথম মাসে।

Related Articles

Back to top button