বিনোদনবলিউড

রাজসি ভার্মা, পারোমিতা দে লজ্জার সীমা লঙ্ঘন করেছে, ঘরের দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

রাজশ্রী ভার্মা ও পারোনিতা দে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এই ওয়েব সিরিজে

×
Advertisement

বর্তমান সময়ে একাধিক ডিজিটাল প্লাটফর্ম তাদের আশ্চর্যজনক কনটেন্ট এর জন্য সবার মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। শুধুমাত্র যুব প্রজন্ম বললে ভুল হবে, বয়স্কদের মধ্যেও এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। সেন্সরশিপ এর কারণে অনেক সময় এই সমস্ত ওয়েব সিরিজ সমস্ত প্লাটফর্মে অ্যাভেলেবেল থাকে না। তবে কয়েকটি প্লাটফর্ম রয়েছে যেখানে আপনি এই ধরনের ওয়েব সিরিজ দেখতে পারেন যা দেখলে আপনার গায়ে কাঁটা দিতে বাধ্য। এরকমই একটি প্লাটফর্ম হল Ullu অ্যাপ।

Advertisements
Advertisement

Ullu অ্যাপের ওয়েব সিরিজ আজকাল জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। লাখ লাখ মানুষ লজ্জার সীমা অতিক্রম করে পরিবার থেকে লুকিয়ে এই সমস্ত অন্তরঙ্গতায় ভরপুর অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখে থাকেন। Ullu অ্যাপে একাধিক সিরিজ অত্যন্ত জনপ্রিয়। এক একটি সিরিজের সিক্যুয়েলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন দর্শকরা। আর প্রায় প্রত্যেক সপ্তাহে এই অ্যাপে রিলিজ করে নতুন নতুন ওয়েব সিরিজ।

Advertisements

সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ করে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে একটি পুরোনো ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের নাম, ‘সাস বহু ও এনআরআই‘। এই সিরিজে এমনই পরকিয়া সম্পর্ক দেখানো হয়েছে যা দেখে সাধারণ মানুষ লজ্জায় লাল হয়ে যাবেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজশ্রী ভার্মা ও পারোনিতা দে। তাঁরা ক্যামেরার সামনে লজ্জার সীমা অতিক্রম করে একাধিক বেডসিন করেছেন। গল্পে শাশুড়ি ও বউয়ের ভাইয়ের পরকীয়া সম্পর্ক দেখানো হয়। আবার শেষে বাড়ির বউ বিধবা শাশুড়ির একাকীত্ব দেখে শরীরী খেলায় মেতে ওঠেন। এবার কি হবে? জানতে Ullu অ্যাপে দেখতে হবে এই ওয়েব সিরিজ।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button