ভোজপুরিগরমা গরমবলিউডবিনোদন

বৃষ্টিতে ভেজা হলুদ শাড়িতে মধুকে লাগছে বেশ, নিরহুয়ার মন বলে উঠল – ‘ও মধু, ও মধু, আই…’

×
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার এক ঝলক পাওয়ার জন্য মানুষ একেবারে মুখিয়ে থাকে। নিরহুয়ার গানের জন্য অধীর আগ্রহে বসে থাকেন তার অগুনতি শ্রোতারা। নিরহুয়ার গানগুলি মুক্তি পাওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় নিমেষের মধ্যে জনপ্রিয় হতে শুরু করে। বিদেশে নিজের পরিচয় তৈরি করেছেন নিরহুয়া। প্রসঙ্গত নিরহুয়া ও আম্রপালি দুবের অনস্ক্রিন জুটি ভোজপুরি দুনিয়ায় বেশ জনপ্রিয়। তবে এই সময়ে নিরহুয়াকে আম্রপালি দুবে নয়, অন্য এক বিখ্যাত ভোজপুরি অভিনেত্রী মধু শর্মার সঙ্গে রোমান্স করতে দেখা গিয়েছে ভাইরাল হওয়া গানের ভিডিওতে। দু’জনের একটি পুরনো খুব হট গান সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে ইদানিং।

Advertisements
Advertisement

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে বৃষ্টিতে ভিজে অভিনেত্রী মধু শর্মার সঙ্গে দারুণ রোমান্স করছেন নিরহুয়া। হলদে শাড়িতে মধু শর্মাকে খুব সুন্দর এবং হট দেখাচ্ছে। তাকে তার উষ্ণতা দিয়ে মানুষের হৃদয়ে আঘাত করতে দেখা যাচ্ছে অচিরেই। মধু শর্মা ও নিরহুয়ার এই সুপার রোমান্টিক ভোজপুরি গান ‘পিয়াস তান কে বুঝাজা’ বর্তমানে ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করছে।

Advertisements

Advertisements
Advertisement

এই গানটি দেখার পর ভক্তদের মন পাগল হতে শুরু করেছে। নিরহুয়া ও মধু শর্মাকে বৃষ্টির মধ্যে রোমান্স করতে দেখে তাদের ভক্তরা এই ভিডিও বারবার প্লে করে দেখছেন। ফলে ভিউজ ক্রমে বেড়েই চলেছে। ইশতার ভোজপুরি নামে ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি দেখতে পারেন। যা এখনও পর্যন্ত ১.৬ মিলিয়ন ভিউ পেয়েছে। এতে লাখ লাখ লাইক ও হাজার হাজার মন্তব্যও করা হয়েছে। এই দুজনের রোমান্টিক রসায়ন গানের ভিডিওটি এত জনপ্রিয় হওয়ার অন্যতম একটি কারণ।

গানটিতে মধু শর্মাকে হলুদ শাড়িতে খুব সুন্দর দেখাচ্ছে। গানটিতে নিরহুয়া ও মধু শর্মার রসায়ন ও রোমান্স দেখে আপনার ঘাম ঝরবে। এই গানের ভিডিওতে মধু শর্মার নাচও হয়েছে তেমনই সুন্দর। নিরহুয়ার এই গানে কণ্ঠ দিয়েছেন প্রমীলা জৈন।

Related Articles

Back to top button