বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Sa Re Ga Ma Pa 2021: ‘ইয়াদ আ রাহা হ্যায়’ গাইলেন বাংলার ছেলে স্নিগ্ধজিৎ! গান শুনে মুগ্ধ অনুগামীরা

প্রত্যেক সপ্তাহে সারেগামাপা’র মঞ্চে নিত্যনতুন চমক দিয়েই চলেছে বাংলার গর্ব স্নিগ্ধজিৎ ভৌমিক। ২০১৮ সালে বাংলা সারেগামাপা-র স্টেজে নিজের গান দিয়ে তুমুল প্রশংসা পেয়েছেন এই প্রতিযোগী। ২০২১ এ এবার নিজের গান দিয়ে মঞ্চ কাঁপাচ্ছেন।গত সপ্তাহে কিশোর কুমারের গান গেয়ে দর্শক সহ সকল বিচারক আর জুড়িদের মন জিতে নিয়েছেন বুনিয়াদপুরের এই ভূমিপুত্র। সম্প্রতি সারেগামাপা-র মঞ্চে আশির দশককে স্মরণ করা হয়েছিল। আর এই দিন বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন বাংলা তথা দেশের গর্ব বাপ্পি লাহিড়ি। আর এই বিশেষ পর্বে কিশোরদা’র গান গেয়ে সকলকে চমকে দিল স্নিগ্ধজিৎ। 

এদিন একসঙ্গে দুটি গানের মেলডি পারফর্ম করেছিলেন স্নিগ্ধজিৎ। বাপ্পি লাহিড়ির কম্পোজ করা ‘শরাবি’ ছবির ‘দে দে প্যায়ার দে’ এবং ‘লহু কে দো রং’ ছবির ‘চাইয়ে থোড়া প্যায়ার’ গাইলেন স্নিগ্ধজিৎ। এদিন ফের একবার দক্ষ গায়ক হিসাবে নিজের জাত চেনাল স্নিগ্ধজিৎ। সকলেই এই তরুণ গায়কের গান শুনে মুগ্ধ হয়েছেন। এদিন জুরিদের থেকে ১০০-তে ১০০ পেয়েছে সারেপামাপা-র অন্যতম যোগ্য প্রতিযোগী, পাশাপাশি হিমেশ-শংকর-বিশালদের থেকেও মিলল বিপুল প্রশংসা। সকলে স্ট্যান্ডিং ওভেশন দিয়ে কুর্নিশ জানিয়েছে বাংলার এই ‘রকস্টার’কে। 

অন্যদিকে গানের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই গায়ক। নিজের গানের পাশাপাশি অনুগামীদের জন্য ছোটখাটো উপহার দিতে ভোলেন না স্নিগ্ধজিৎ ভৌমিক। এই গায়কের গানে শুধু পশ্চিমবাংলা নয়, ওপার বাংলার মানুষও স্নিগ্ধজিতের গানের প্রেমে পাগল। আর সেটা গায়কের সোশ্যাল মিডিয়া অনুগামীর সংখ্যা দেখলে বোঝা যায়। জাতীয় মঞ্চে পার্ফম্যান্সের আগে প্রথম থেকেই রকস্টার লুকে দেখা মিলছে স্নিগ্ধজিতের। এই মঞ্চে গায়ককে দেখা গিয়েছে মাথায় ফেট্টি, গাল ভরা দাড়ি, চোখে ওভারসাইজড গ্লাসে। এই লুকে মুগ্ধ স্নিগ্ধজিতের ভক্তরা। সম্প্রতি ‘ইয়াদ আ রাহা হ্যায়’ গানের কয়েক লাইন গেয়ে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের শেয়ার করলেন। আর তা শেয়ার হতেই ছড়িয়ে পড়ে তুমুল গতিতে।

Related Articles

Back to top button