টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai: মিঠাই নয় সৌমিতৃষা হয়ে সিদ্ধার্থের জীবনে এন্ট্রি! রইলো ভিডিও

টেলিভিশনের এক নম্বর৷ ধারাবাহিক হল ‘মিঠাই’। টিআরপি তালিকায় সাত মাস ধরে এক নম্বরে ‘মিঠাই’ নিজের জায়গা কায়েম করে রেখেছেন। আর জি বাংলার এই ধারাবাহিকের বিপুল সাফল্যের পিছনে রয়েছে সৌমিতৃষা-আদৃতের জমজমাট অনস্ক্রিন কেমিস্ট্রি। তবে এতদিন ধারাবাহিকে সৌমিতৃষা মিঠাই হতেন । তবে এবার ধারাবাহিকে মিঠাই হয়ে গেলেন এক্কেবারে সৌমিতৃষা। পুরো বিষয়টাই এবার যেন উল্টে গেল। হ্যাঁ এবার ধারাবাহিকে মিঠাই রানী এবার নিতে চলেছেন টেস বুড়ির জায়গা।

মোদক পরিবারে এবং প্রিয় বন্ধু সিডের জীবনে মিঠাই কে কিছুতেই মেনে নিতে পারছে না তো টেস। আর তাই কালীপুজোর দিন লক্ষীপুজোর আগে সোম কে বিয়ে করে মোদক পরিবারে বড় ব‌উ হিসেবে প্রবেশ করেছে তোর্সা। মোদক বাড়ির ছোট বৌ মিঠাই কে অপমান করার জন্য একের পর এক প্ল্যান করেই চলেছে টেস বুড়ি। তবে মিঠাইও এইক্ষেত্রে কম যায় না, নিজের বুদ্ধি দিয়ে বড় জা কে বারবার হারিয়ে জয়ী হচ্ছে মিঠাই রানী।

আবার‌ও সিদ্ধার্থর চোখে মিঠাই কে ছোট করার জন্য এবং সিডকে বিপদে ফেলার জন্য পরের প্ল্যান নিয়ে তৈরী বড় বৌমা। ইচ্ছে করে অসুস্থ হ‌ওয়ার অভিনয় করে অফিসের গুরুত্বপূর্ণ মিটিং এ সিডের জন্মদিনের দিন একা পাঠাচ্ছে তোর্সা। কিন্তু উচ্ছেবাবুর মান রাখার জন্য সবসময় তার পাশে আছে এবং থাকছে মিঠাই। তাই এক্বেবারে ভোল বদলে স্যুট প্যান্ট পরে তোর্সার মত সেজে হাজির মিঠাই। শুধু তাই নয়, ক্লায়েন্টের সামনে একদম পারফেক্ট ইংরেজি বলে সিদ্ধার্থ কে জড়িয়ে ধরছে মিঠাই রানী, যা দেখে হতবাক উচ্ছেবাবু।

এতো হল ধারাবাহিকের কথা। সম্প্রতি মিঠাই রানী ওরফে সৌমিতৃষা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। এই রিল ভিডিয়োতে অভিনেত্রীর পরনে রয়েছে কালো রঙের ফর্মাল ব্লেজার, ট্রাউজার ও সাদা শার্ট আর হাতে কালো রঙের স্মার্ট ওয়াচ। এদিন নিজের ব্লেজারটি থ্রি কোয়ার্টার্স করে পরেছেন সৌমিতৃষা। কানে রয়েছে ছোট্ট এডি স্টাড। চুলগুলি খোঁপা৷ করে বাঁধা। রাস্তা দিয়ে রীতিমত অ্যাটিটিউড নিয়ে হেঁটে চলেছেন সৌমিতৃষা। রিলটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, যখন মিঠাই সৌমিতৃষার মতো সাজে। এরপরেই অনুগামীরা মিঠাইয়ের এই নতুন সাজের প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই রিল ভিডিও।

Related Articles

Back to top button