ভাইরাল & ভিডিও

VIRAL: আম্রপালির সাথে প্রেমে মশগুল নীরাহুয়া, এই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

১০ মিলিয়নের বেশি মানুষ ওই ভিডিও দেখেছেন

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সিনেমার কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করে ইউটিউবে জনপ্রিয় হয়েছেন তিনি।

Advertisement

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। সম্প্রতি ইউটিউবে আম্রপালির একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনারও চক্ষু ছানাবড়া হতে পারে।

দীনেশ লাল যাদবের সাথে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে একটি সিনেমার শুটিংয়ে কাজ করছিলেন। সেই সিনেমার একটি গান ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। এই গানটির নাম দিলওয়ালা মে হোলা গুরগুরি। এই গানে নীরাহুয়া ও আম্ভ্রপালির মাখোমাখো রোমান্স দেখা গিয়েছে। অভিনেত্রীর লাস্যময়ী রূপ দেখে প্রেমের জোয়ারে ভেসে গিয়েছেন নিরাহুয়া। এই মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। আপনি শুনলে অবাক হবেন যে ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন প্রায় ১০ মিলিয়নের বেশি মানুষ। এছাড়াও রয়েছে ২৭ হাজারের বেশি লাইক।

Advertisement

Related Articles

Back to top button