ক্রিকেটখেলা

৯৫ মিটার ছক্কা, বাসের ছাদে গিয়ে পড়ল রোহিতের ছয়, ভাইরাল ভিডিও

মুম্বই ইন্ডিয়ান্স তাদের প্রশিক্ষণ অধিবেশন থেকে একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে অধিনায়ক রোহিত শর্মাকে স্টেডিয়ামের বাইরে সোজা ছক্কা মারতে দেখা যায়। মুম্বই ইন্ডিয়ান্সের একটি দল কিছুটা সময় উপভোগ করতে আবুধাবি সমুদ্র সৈকতে একটি সংক্ষিপ্ত যাত্রা করেছিল এবং আবার প্রশিক্ষণেরও দেখা গেছে। এমআই স্কোয়াড সংযুক্ত আরব আমিরাশাহির সেখ জায়েদ ক্রিকেট একাডেমিতে কোভিড-১৯ সতর্কতার জন্য বিসিসিআইয়ের সমস্ত প্রোটোকল অনুসরণ করে প্রশিক্ষণ নিচ্ছে।

রোহিত শর্মার গুণী নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স, আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি। মুম্বই ইন্ডিয়ান্স দল আইপিএলে সেরা পারফরম্যান্সকারী দলগুলির একটি, এটি ২০১৩ সাল থেকে চারবার ট্রফি জিতেছে। এমআই তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে স্টেডিয়ামের বাইরে চলন্ত বাসে আছড়ে পড়ার আগে রোহিত শর্মাকে ৯৫ মিটারের বিশাল ছয়টি মারতে দেখা যায়। শর্মা স্টেডিয়ামের বাইরে শক্তিশালী ছক্কা হাঁকাতে‌ ক্রিজ থেকে কয়েক ধাপ এগিয়ে আসেন।

রোহিত শর্মা আবারও আইপিএল ২০২০ তে মুম্বই ইন্ডিয়ান্স দলের নেতৃত্ব দেবেন। তারা প্রথমে ২০১৩ সালে এবং তারপরে ২০১৫ সালে আইপিএল শিরোপা জিতেছিল। তারা আবারও ২০১৭ সালে এটি জিতেছিল এবং মুম্বই ইন্ডিয়ান্স প্রথম দল হয়ে উঠেছে ২০১৯ সালে চারটি আইপিএল শিরোপা জিতেছে। মুম্বই ইন্ডিয়ান্সরা আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল দল। ক্ষমতাসীন চ্যাম্পিয়নরা এই পদটিতে তাদের শিরোপা রক্ষার জন্য পঞ্চম জয়ের পথে প্রস্তুত।

স্কোয়াডটি অভিজ্ঞ এবং যুবক ক্রিকেটার এর সাথে ভাল ভারসাম্যযুক্ত। এমআই ১৯ সেপ্টেম্বর উদ্বোধনী ম্যাচে সিএসকে মুখোমুখি হবে। সর্বশেষ এই দু’জনের মুখোমুখি দেখা হয় আইপিএল ২০১৯ ফাইনালে, যেখানে এমআই এক রানে জিতেছিল। আইসিসি এবং বিসিসিআইয়ের কোভিড-১৯ প্রোটোকলের মধ্যে ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগটি সংযুক্ত আরব আমিরশাহিতে করোনা ভাইরাস মহামারির মধ্যে অনুষ্ঠিত হবে। দুবাই, আবুধাবি এবং শারজা তিনটি স্থানে ম্যাচগুলি খেলা হবে।

Tags

Related Articles

Back to top button