টলিউডবিনোদন

ওয়াইনের বোতল নিয়ে বাথরুমে চলল পার্টি, শর্ট ড্রেসে তাক লাগালেন অভিনেত্রী ঋতাভরী

Ritabhari with Red wine bottle

Advertisement

অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী(Ritabhari Chakraborty) নববর্ষ শুরু করলেন হাতে ওয়াইনের বোতল নিয়ে। সেই ছবি ঋতাভরী নিজেই শেয়ার করলেন ইন্সটাগ্রামে।  তবে ঋতাভরীর ছবি তোলার জায়গাটি বেশ মজাদার।  সেটি হলো একটি বিলাসবহুল বাথরুম।  বাথরুমের বেসিন স্ল‍্যাবে বসে ওয়াইনের বোতলকে নকল মাইক্রোফোন বানিয়ে ছবি তুলেছেন ঋতাভরী।  তাঁর পরনে ছিল কালো রঙের বেল্টেড ফুলস্লিভ শর্ট ড্রেস এবং পায়ে ট্যান রঙের ব্যালেরিনা। ছবিটি শেয়ার করে ঋতাভরী সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন।  ঋতাভরীর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এক মাস আগে  ইন্সটাগ্রামে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার জন্য লাইভ করেছিলেন ঋতাভরী।  সেখানেই কয়েকজন অনুরাগী তাঁকে প্রশ্ন করেন, তাঁর বিয়ের দিন নিয়ে। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন, ঋতাভরীর বয়ফ্রেন্ড কে!  কিন্তু ঋতাভরী মজাদার মুখভঙ্গি করে হাসতে হাসতে উত্তর দিয়ে বলেছেন, তিনি এক্ষুণি তাঁর বিয়ের তারিখ বলবেন না।  যথারীতি নেটিজেনদের মধ্যে ঋতাভরীর বিয়ে নিয়ে জল্পনার সৃষ্টি হয়েছে।  ইন্সটাগ্রামে লাইভেই ঋতাভরী জানিয়েছেন, তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর বর্তমানে ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে পড়াশোনা করছেন।  এছাড়াও নিজের ইউটিউব চ্যানেল নিয়েও কথা বলেন ঋতাভরী।  লাইভ শেষ করার আগে ঋতাভরী জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তাঁর প্রোডাকশন হাউজ থেকে দুটি মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে।  এই মিউজিক ভিডিওয়  প্রথমবার হিন্দিতে গান গেয়েছেন ঋতাভরী।  এর আগে নিজের ফেসবুক পেজেও এই কথা জানিয়েছিলেন ঋতাভরী।

গত বছর দুর্গাপূজার সময়  ঋতাভরী নিজের মা পরিচালক শতরূপা ‍স‍্যান‍্যাল(Shatarupa sanyal) ও দিদি অভিনেত্রী চিত্রাঙ্গদা(chitrangada Chakraborty)-র ফটো পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন ‘আমার বাড়ির দুগ্গা’। বলা বাহুল্য, ঋতাভরীর মা শতরূপা তাঁর দুই মেয়েকে একাই বড় করে তুলেছেন।  ঋতাভরীর শৈশবে তাঁর বাবা পরিচালক উৎপলেন্দু(utpalendu Chakraborty) ঋতাভরীর মা শতরূপার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতেন।  একসময় সহ্য করতে না পেরে ঋতাভরী ও চিত্রাঙ্গদাকে নিয়ে সংসার ছেড়ে বেরিয়ে আসেন শতরূপা।  এরপর বহু সংঘর্ষ করে দুই মেয়েকে নিয়ে একাই থাকতে শুরু করেন তিনি।  ধীরে ধীরে পরিচালক হিসাবে কাজ শুরু করে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের পরিচিতি গড়ে তোলেন শতরূপা। এই মুহূর্তে তাঁর দুই মেয়ে ঋতাভরী ও চিত্রাঙ্গদা দুজনেই সফল মডেল ও অভিনেত্রী।

ঋতাভরীর কেরিয়ার শুরু হয় স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ওগো বধূ সুন্দরী’র মাধ্যমে।  এই সিরিয়ালে ঋতাভরীর অভিনয় প্রশংসিত হয়।  এরপর ঋতাভরীর হাতে কিছু ফিল্মের অফার আসে। তবে এই মুহূর্তে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা(Anushka sharma)- র প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর সাথে চুক্তিবদ্ধ রয়েছেন ঋতাভরী।

Tags

Related Articles

Back to top button