বলিউডবিনোদন

বছর ঘুরতে চলল সুশান্তের মৃত্যুর, রিয়া হাতে তুলে নিলেন রবি ঠাকুরের ‘সঞ্চয়িতা’

×
Advertisement

অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea chakraborty)-কে কিছুদিন আগেই দেখা গিয়েছিল, মুম্বইয়ের একটি নামকরা জিম থেকে বেরোতে। তাঁর পরনে ছিল কালো রঙের টি-শার্ট ও কালো রঙের ট‍্র‍্যাক প‍্যান্ট, মুখে মাস্ক। ইদানিং নিয়মিত জিমে গিয়ে এক্সারসাইজ করতে দেখা যাচ্ছে রিয়াকে। তাই জিমের বাইরে এখন ধর্ণা দিয়েছেন পাপারাৎজিরাও। অন্যান্য দিন তাঁদের দিকে সৌজন্যসূচক হাত নেড়ে গাড়িতে উঠে পড়েন রিয়া। কিন্তু এদিন পাপারাৎজিরা তাঁকে জিজ্ঞাসা করেন, কেমন আছেন তিনি! রিয়া অল্প হেসে ‘ভালো হচ্ছি’ বলে গাড়িতে উঠে বেরিয়ে যান। সম্প্রতি শিবানী দান্ডেকর(Shibani Dandekar) -এর বোন অনুষ্কা দান্ডেকর (Anushka dandekar)-এর জন্মদিনে হাসিমুখে সেলফি তুলতে দেখা যায় রিয়াকে। কিছুদিন আগেই সোনালি কুল্লার শ্রফ (Sonali kullar shroff) নামে এক নেটিজেন টুইট করেন, রিয়ার জেলযাত্রা তাঁর কেরিয়ারকে শেষ করে দিয়েছে। সোনালির এই কথার প্রতিবাদ করে পাল্টা টুইট করেন মহেশ ভাট(Mahesh bhatt)-এর স্ত্রী ও অভিনেত্রী সোনি রাজদান (soni Razdan)। তিনি বলেন, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ফাঁসানো হয়েছে রিয়াকে। রিয়ার সঙ্গে অনেকেই কাজ করতে প্রস্তুত এবং রিয়া নিজের কেরিয়ারে উন্নতি করবেন বলে জানিয়েছেন সোনি। সোনির এই কথা শোনার পর নেটিজেনরা অপেক্ষা করছেন মহেশ ভাটের পরবর্তী ফিল্মে রিয়াকে নায়িকা হিসাবে দেখার। গত বছর ডিসেম্বর মাসে পরিচালক রুমি জাফরি (Rumi zafri) বলেছিলেন, রিয়া খুব তাড়াতাড়ি ঘুরে দাঁড়াবেন। রিয়াও এই মুহূর্তে আপ্রাণ চেষ্টা করছেন ঘুরে দাঁড়ানোর।
কিছুদিন আগে ছিল এমটিভি রোডি এবং ভিজে-অভিনেতা রাজীব লক্ষ্মণ (Rajeev laxman)-এর ছেলে রিদম (Rhythm)-এর জন্মদিন। রাজীব ছেলের জন্মদিনের ঘরোয়া পার্টিতে আমন্ত্রণ করেছিলেন রিয়া চক্রবর্তীকে। বহুদিন পরে রিয়াকে কোনো পার্টিতে যেতে দেখা গেল। জিনস ও শার্ট পরে ছিমছাম সাজে রিয়া হাজির হয়েছিলেন সেই পার্টিতে। রিয়ার সঙ্গে পার্টিতে বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করে রাজীব ‘মাই গার্ল’ লিখেছেন। রাজীব জানিয়েছেন, রিয়া তাঁর অনেকদিনের বন্ধু। তিনি খুব খুশি হয়েছেন রিয়াকে তাঁর পার্টিতে আসতে দেখে। রাজীব রিয়ার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন। রিয়া ও রাজীবের ছবিগুলিতে দেখা যাচ্ছে, কখনও রিয়াকে জড়িয়ে ধরে রয়েছেন রাজীব, কখনও বা রাজীব তাঁর কাঁধে মুখ গুঁজে রয়েছেন। তাঁদের এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

গত বছর অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant singh rajput)-এর মৃত্যুর ঘটনায় বলিউডের মাদকযোগ সামনে আসে। মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে সুশান্তের প্রেমিকা রিয়া ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী (Souvik Chakraborty)-কে গ্রেফতার করে এনসিবি। সুশান্তের অনুরাগীরা তাঁর মৃত্যুর জন্য রিয়াকেই দায়ী করেন। বাইকুল্লা জেলে প্রায় দুই মাস কাটিয়ে রিয়া জামিনে ছাড়া পেলেও প রিয়াকে থানায় নিয়মিত হাজিরা দিতে হচ্ছে। এছাড়া রিয়ার পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়েছে। রিয়াকে দেশের বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয়নি।

কিন্তু রিয়া মুম্বইতেই আবারও নিজের কেরিয়ার শুরু করতে চাইছেন। এই কারণে তিনি ও তাঁর ভাই সৌভিক মুম্বইতে থাকার জন্য কিছুদিন আগে নতুন বাড়ি খুঁজতে বেরিয়ে পড়েছিলেন। সেইসময় পাপারাৎজির ক্যামেরাবন্দী হলেন রিয়া ও সৌভিক। এছাড়া পাপারাৎজিরা রিয়া ও সৌভিকের কুশল জিজ্ঞাসা করেন। কিন্তু রিয়া তাঁদের প্রশ্নের উত্তর দেননি। তিনি পাপারাৎজিদের ধমকের সুরে বলেছেন তাঁদের ফলো না করতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রিয়া ও সৌভিকের হোমহান্টের ভিডিও।

Advertisement

বাঙালির সুখে-দুঃখে মিশে আছেন রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)। প্রবাসী বাঙালি হলেও রিয়া এর ব্যতিক্রম নন। তিনিও তাঁর কঠিন সময়ে আশ্রয় নিলেন রবীন্দ্রনাথের, হাতে তুলে নিলেন ‘সঞ্চয়িতা’। রিয়া নিজেই এই ছবি শেয়ার করে লিখেছেন, তাঁর বিশ্বাস, তিনি নির্দোষ প্রমাণিত হবেন। শিবানী দান্ডেকর তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। তবে একজন নেটিজেন বলেছেন, রিয়া নাকি একটি সাক্ষাৎকারে বলেছিলেন তিনি বাংলা লিখতে ও পড়তে জানেন না। তাহলে তিনি বাংলায় লেখা সঞ্চয়িতা কি করে পড়ছেন? নেটিজেনদের একাংশ দাবি করেছেন, রিয়ার এই ছবিটি ড্রামাটিক পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়।

Related Articles

Back to top button