টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Indrani Haldar: বড় পর্দায় প্রত্যাবর্তন ‘শ্রীময়ী’র, সাথে আছেন মধুমিতা সরকারও

ছোট পর্দায় শেষের পথে ‘শ্রীময়ী’। এক চল্লিশোর্ধ গৃহবধূর ঘুরে দাঁড়ানোর গল্প সকলের সামনে পরিবেশন করেছেন লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী। কেমনভাবে স্বামীর কাছে অবহেলিত, শ্বশুরবাড়িতে প্রতিদিন অপমানের মুখে পড়া শ্রীময়ী নিজের পায়ে দাঁড়ানোর সাহস দেখানো হয়। শ্রীময়ীর কাহিনি নতুন মোড় নিয়েছিল যখন স্বামীকে হারিয়ে জীবন সংগ্রাম করছেন সেই মুহূর্তে রোহিত সেনের এন্ট্রিতে। কলেজ জীবন থেকে একটানা শ্রীময়ীকে ভালোবেসেছে রোহিত সেন, ডিভোর্সের পর শ্রীময়ী তাঁর হাত ধরে নতুন করে বাঁচার নতুন করে নিজেজে প্রতিষ্ঠা করার স্বপ্ন দেখেছিল ।

এই ধারাবাহিকের প্রধান চরিত্রের অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে সাবলীলভাবে ফুটিয়ে তুলেছিলেন। তবে এই ধারাবাহিকের শ্যুটিং পর্ব শেষ হতেই নতুন প্রশ্ন উঠেছে টেলিপাড়ার অন্দরে কোনও মেগায় দেখা যাবে, না কি এবার ইন্দ্রানী বড় পর্দায় ফিরবেন? প্রশ্নটা ক’দিন ধরেই ঘুরপাক খাচ্ছে অভিনেত্রীর অনুগামীদের মধ্যে। জানা যাচ্ছে সকলের প্রিয় শ্রীময়ী ওরফে ইন্দ্রাণী ফিরতে চলেছেন বড় পর্দায়। শোনা যাচ্ছে, পরিচালক মৈনাক ভৌমিকের আগামী ছবির প্রধান মুখ তিনি। পাশাপাশি এই ছবিতেই থাকছেন নবাগত্ব মধুমিতা সরকার। এই প্রথম বার বড় পর্দায় ইন্দ্রাণী ও মৈনাক একসঙ্গে কাজ করবেন। আর এই সিনেমাটি প্রযোজনার দায়িত্বে থাকছে এসভিএফ।

মৈনাকের ছবি মানেই একটু হালকা মেজাজের হবে। এসভিএফ-এর সঙ্গে এই পরিচালকের এটি ষষ্ঠ ছবি। সূত্র থেকে জানা যাচ্ছে, পরিচালক এ বার তাঁর পছন্দের জ়ঁর রম-কমে ফিরতে চলেছেন ইন্দ্রাণী-মধুমিতা পুরোপুরি দুই প্রজন্মের অভিনেত্রী। আর দু’জনেরই অভিনয় কেরিয়ার শুরু করেছেন ছোট পর্দা দিয়ে। ইন্দ্রাণী নিজের অভিনয় কেরিয়ারে ছোট-বড় দুই পর্দাতেই ব্যালান্স করে কাজ করেছেন। সিনে জগতে তাঁর শেষ উল্লেখযোগ্য কাজ অতনু ঘোষের ‘ময়ূরাক্ষী’। আর টেলিভিশনে ‘শ্রীময়ী’ চলেছে আড়াই বছরের বেশি সময়। ইন্দ্রাণীর কাছে এখন নতুন ধারাবাহিকের প্রস্তাবও ছিল। তবে তিনি এখন ছোট পর্দা থেকে কিছুদিন বিরতি নিত্তে সিনেমায় মন দিতে চান কিছু দিন।

ইতিমধ্যে অভিনেত্রীর কাছে বিভিন্ন প্রযোজনা সংস্থা থেকেই ছবির প্রস্তাব আসছে । শ্রীময়ী শেষ হতেই কিছুদিন বিশ্রাম নিয়ে নতুন বছরের গোড়াতেই এই নতুন ছবির শুটিং শুরু হওয়ার কথা। তবে মৈনাকের এই আগামী ছবির নাম এখনও চূড়ান্ত নয়। উল্লেখ্য, ‘চিনি’র পরে মৈনাকের সঙ্গে মধুমিতা জুটির এটি দ্বিতীয় ছবি। মৈনাকের রম-কম ছবিতে মধুমিতা এবং ইন্দ্রাণীর বিপরীতে পুরুষ চরিত্রের নির্বাচন করা হয়নি।

Related Articles

Back to top button