টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai:  গলায় গলায় বন্ধুত্ব টেসবুড়ির সঙ্গে মিঠাই রানীর, রাস্তায় মাঝেই তুমুল নাচলেন দুই জা, রইলো ভিডিও

Advertisement

এখন বাংলার এক নম্বর ধারাবাহিক বলতেই সকলের মুখে মুখে ঘোরে মুখে মুখে ঘোরে এখন একটাই নাম। হ্যাঁ ঠিক ধরেছেন মিঠাইয়ের কথা বলছি। এই বছরের প্রথম দিকে শুরু হয় এই ধারাবাহিক। ‘মিঠাই’ শুরু থেকেই একটানা টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে রেখেছে। এই ধারাবাহিকের প্রতিটা চরিত্র মন কেড়েছে সকল মা কাকিমাদের। বাংলা ধারাবাহিকের ইতিহাসে টানা ৩৫ সপ্তাহ ধরে সেরার শিরোপা ধরে রেখেছে মিঠাই। দর্শকদের মনে টানটান উত্তেজনা বজায় রাখতে প্লটের মধ্যে একের পর এক টুইস্ট নিয়ে এসেই চলেছেন পরিচালক মশাই ।

Advertisement

এই সপ্তাহেও খামতি রাখেননি। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে,পিকনিক থেকে ফিরেছে মোদক পরিবার। এই পিকনিকে উচ্ছেবাবু আর তুফান মেলের ভাব হয়েছে। তবে পিকনিক থেকে ফিরতেই মোদক পরিবারে এসেছে এক নতুন বিপদ। জানা গেছে সোম ও তোর্সা তাঁদের মিষ্টির দোকানে বাসি মিষ্টি বিক্রি করছে। আর তার জেরে এবার ফুড লাইসেন্স বাতিল হয়ে যেতে পারে মোদকদের। এরপরেই মিঠাই নিজে ছদ্মবেশে সোমের দোকানে গিয়ে সত্যি যাচাই করেছে। এই সমস্যা থেকে গোপাল হেলেপ করবে মিঠাই আর মোদক পরিবারদের।উচ্ছেবাবু ও তার তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক ধীরে ধীরে কতটা মধুর হবে আর তা জানতে আরো বেশি উৎসাহী মা কাকিমারা।

তবে এতো হল ধারাবাহিকের কথা। এই কালীপুজোতে সোমকে বিয়ে করে মোদক পরিবারের বড় বৌ তথা মিঠাইয়ের বড় জা হয়ে এসেছে টেস বুড়ি। আর এসে থেকেই মিঠাইকে কিভাবে সকলের সামনে ছোট করা যায় আর সেই সুযোগ খুঁজছে। তবে বারবার মিঠাই রানীর কাছে হারতে হচ্ছে। তবে ধারাবাহিকে দুজনে যতই চুলোচুলি করুক। তবে বাস্তবে কিন্তু দুজনের সম্পর্কটা একেবারেই উল্টো।
ধারাবাহিকে তোর্সার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী তন্বীলাহা রায়। মিঠাই ওরফে সৌমিতৃষার সাথে তাঁর বেশ ভালোই বন্ধুত্ব রয়েছে। দুজনেই সোশ্যাল মেডীতে বেশ জনপ্রিয় ও মাঝে মধ্যেই রিল ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে।

Advertisement

এবার দুই জা মিলে একসাথে নেচে রিল ভিডিও বানিয়ে শেয়ার করলেন নিজেদের ইনস্টাগ্রামে।শ্যুটিং শেষে প্রায়ই দুজনে একসাথে খেতে যাওয়া থেকে আড্ডা দিতে দেখতে পাওয়া যায় দুজনকে। তবে এবার শেয়ার করা রিল ভিডিয়োতে ‘ভাগে রে মন কাহি’ গানে নাচতে দেখা গেছে দুজনকে। শাড়ি আর গয়না পরে সুন্দর করে সেজে রাস্তার মাঝেই একেঅপরকে জড়িয়ে নাচতে দেখা যাচ্ছে। দুই জায়ের এই সুন্দর নাচের ভিডিও শেয়ার হতেই লাইকের বন্যা। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisement

Related Articles

Back to top button