ক্রিকেটখেলাবলিউডবিনোদন

বলিউড নায়িকাদের টক্কর দেবে রবীন্দ্র জাডেজা’র স্ত্রী, রইল সমস্ত ছবি

×
Advertisement

2016 সালের 17 ই এপ্রিল বাল‍্যবন্ধু রিভা সোলাঙ্কি (Reeva solanki)-কে বিয়ে করেন ভারতীয় ক্রিকেটের অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা (Ravindra jadeja)। গুজরাটের রাজকোটের বাসিন্দা রিভার বাবা হরদেব সিং সোলাঙ্কি (Hardev singh solanki)একজন কোটিপতি ব্যবসায়ী এবং মা প্রফুল্লবা সোলাঙ্কি (prafullaba solanki) ভারতীয় রেলের উচ্চপদস্থ কর্মী। রিভার কাকা হরি সিং সোলাঙ্কি (Hari singh solanki) একজন রাজনৈতিক নেতা। রিভা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে বি.টেক করার পর সিভিল সার্ভিস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু পরীক্ষা দেওয়ার আগেই রিভা ও রবীন্দ্রর বিয়ে হয়ে যায়।

Advertisement

2017 সালের এপ্রিল মাসে জন্ম হয় রবীন্দ্র ও রিভার কন্যাসন্তান নিধান‍্যা (Nidhanya)-র। রবীন্দ্র ও রিভা টুইটারে তাঁদের কন্যাসন্তানের ছবি শেয়ার করেছিলেন। 2018 সালে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে একজন পুলিশ কনস্টেবল রিভার চুল ধরে টেনেছিলেন। কারণ রিভার গাড়ি ঘটনাচক্রে তাঁর বাইকে ধাক্কা মেরেছিল। তবে সেই কনস্টেবল কোনো আঘাত পাননি। ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনরা সেই পুলিশকর্মীর আচরণের প্রতিবাদ করেছিলেন। পরে সেই কনস্টেবলকে গ্রেফতার করা হয়।

Advertisement

কিন্তু উচ্চশিক্ষিত ও প্রভাবশালী পরিবারের কন্যা রিভা রবীন্দ্রকে বিয়ে করার পর তাঁর ‘ট্রফি ওয়াইফ’ হয়েই থেকে গেছেন। হয়তো রিভাও তা বুঝতে পারছেন। এই কারণে ইদানিং তাঁকে প্রায়ই নিত্যনতুন পোশাকে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতে দেখা যায়। কখনও কখনও তাঁর সঙ্গে থাকেন রবীন্দ্র। সৌন্দর্য ও স্টাইলের নিরিখে অনায়াসেই তাবড় নায়িকাদের টক্কর দিতে পারেন রিভা। কিন্তু তিনি নিজে যেন তাঁর নিজের মূল্য হারিয়ে ফেলেছেন।

Related Articles

Back to top button