বলিউডবিনোদন

টেক্কা দিলেন মালাইকাকে, ৪৮ বছর বয়সেও হট ফিগার দেখিয়ে ভাইরাল অক্ষয় কুমারের স্ত্রী, দেখুন ভিডিও

টুইঙ্কেল খান্নার সাথে সুখের সংসার করছেন অক্ষয় কুমার

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়া তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি প্রায় সোশাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তাদের ব্যক্তিগত জীবন। এই বলিউড জগতের তারকা অভিনেতা হলেন অক্ষয় কুমার। অনেকে তাঁকে বলিউড খিলারির খেতাব দিয়েছেন। টুইঙ্কেল খান্নার সাথে সুখের সংসার করছেন তিনি।

Advertisement

টুইঙ্কেল খান্নাও বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। তিনি একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন বলি দর্শকদের। তাঁর বর্তমানে বয়স প্রায় ৪৬ বছর। খুব একটা লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়াতে অভিনেত্রীকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন তিনি। মাঝে মাঝেই ফটোশুটের ছবি ইন্টারনেটে পোস্ট করে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। তাঁর সৌন্দর্য্য এখনও রাতের ঘুম কেড়ে নেয় ফ্যানদের। সম্প্রতি এমন কিছু ভিডিও সামনে এসেছে যা নিয়ে তুমুল চর্চা চলছে ইন্টারনেট দুনিয়াতে।

সম্প্রতি টুইঙ্কেল খান্নার কিছু ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে যেখানে অভিনেত্রী কোনো একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। কিন্তু তাঁর পোশাক দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের। সে সাহসী কায়দায় পোশাক পরেছেন যাতে ব্যাপক হট লাগছিল অভিনেত্রীকে। পোশাকে অভিনেত্রীর শরীরের একটি বিশেষ অংশ দৃশ্যমান ছিল, যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে ফ্যানদের। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button