বলিউডবিনোদন

The Big Picture: ‘দা বিগ পিকচার’এর সেটে রণবীর দেখা পেল তার ভগবানের, গোবিন্দাকে দেখে চোখের জল বাধ মানল না অভিনেতার

Advertisement

রণবীর সিং সঞ্চালিত ‘দা বিগ পিকচার’ কালার্স টিভির অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো। এদিন এই মঞ্চে উপস্থিত ছিলেন রণবীর সিংয়ের রিয়েল লাইফের ভগবান গোবিন্দা। তাকে দেখে রীতিমতো কেঁদে ফেলেন অভিনেতা। সেই অবস্থায় তাকে নিজেই সামলে নিয়েছিলেন গোবিন্দা। রণবীর সিং গোবিন্দার যে অন্ধভক্ত, তা অজানা নয় কারোরই। তিনি বহুবার ক্যামেরার সামনে সেকথা জানিয়েছেন। এদিন ‘দা বিগ পিকচার’এর মঞ্চে গোবিন্দাকে পেয়ে আপ্লুত ছিলেন অভিনেতা। হাসি-মজায়, নাচে-গানে, খেলার মাধ্যমে কাটিয়েছেন একটা গোটা এপিসোড। আপাতত যার বেশ কিছু দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি ‘দা বিগ পিকচার’এর মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের ‘হিরো নম্বর ১’। এদিন তার উপস্থিতি ভীষণ ভাবে উপভোগ করেছেন রণবীর সিং। এদিন এই মঞ্চে গোবিন্দাকে ভগবান বলে উল্লেখ করে মঞ্চ স্বাগত জানিয়েছিলেন অভিনেতা। নতুন বছরের শুরুর দিকেই সম্প্রচারিত হয়েছে এই এপিসোড। আপাতত এই এপিসোডের বেশ কিছু দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। কালার্স টিভির অফিশিয়াল পেজ থেকে এই ভিডিওগুলি শেয়ার করা হয়েছে।

Advertisement

এদিন গোবিন্দাকে দেখেই মঞ্চের উপর ষষ্টাঙ্গে তার পায়ের কাছে নমস্কার পড়তে শুয়ে পরেন রণবীর সিং। পাল্টা অভিনেতাকেও জড়িয়ে ধরে ভালোবাসা জানান গোবিন্দা। চলতে থাকে হাসি মজা। ‘হিরো নম্বর ১’-এর সব সুপারহিট গান, ‘ইউপিওয়ালা ঠুমকা’র কত গোবিন্দার অভিনীত একাধিক ছবির গানে একসাথে নেচেছেন তারা। এমনকি মঞ্চ সকলের সামনে অভিনেতা জানান তিনি ‘গল্লি বয়’ ছবিতে ব়্যাপ করেছেন। কিন্তু সেই ব়্যাপ করা শিখেছেন স্বয়ং গোবিন্দর কাছ থেকেই। এমনকি এদিন ভিডিও কলের মাধ্যমে স্ত্রী সুনীতা, মেয়ে টিনা এবং ছেলে যশবর্ধন আহুজাও যোগ দেন এই শো’তে। হাসি, মজায়, খেলায় বেশ জমজমাট ছিল এই এপিসোড। সম্প্রতি এই এপিসোডের বেশ কিছু মজার মুহূর্ত ভাইরাল হয়েছে।

আরো পড়ুন :  কাছের মানুষকে হারালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য, পরিবারে শোকের ছায়া
Advertisement

Related Articles

Back to top button