বলিউডবিনোদন

Neha Kakkar: বছরের শুরুতেই রোহানের জন্য কেঁদে ভাসালেন নেহা! ট্রোল হলেন হেটার্সদের কাছে

Advertisement

নেহা কক্কর ও রোহান প্রীত সিং ২০২০-তে একে অপরের সাথে গাঁটছড়া বেঁধেছেন। তবে এই অল্প সময়ের মধ্যেই তাও আবার নতুন বছরের শুরুতে প্রকাশ্য স্টেজে সকলের সামনে কেঁদে ভাসিয়েছেন নেহা কক্কর। পরে তার জন্য সকল দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিলেও নিজের এই কাণ্ডের জন্য নেটদুনিয়ায় তুমুল ট্রোল হয়েছেন গায়িকা। কেন কাঁদলেন গায়িকা? তবে কি এবার তিনিও বিচ্ছেদের তালিকায় নিজের নাম লেখালেন? এমন বেশ কিছু প্রশ্নের উৎপত্তি হয়েছে এই ঘটনার কথা জানাজানি হওয়ার পর থেকেই।

Advertisement

আসল কথা হল নতুন বছরের শুরুটা সকলেই নিজের কাছের মানুষগুলোর সাথে কাটাতে চান। কিন্তু কাজের জন্য তা অনেক সময় সম্ভব হয়ে ওঠেনা। নেহা কক্কর ও রোহান প্রীত সিং দুজনেই কর্মসূত্রে প্রায়ই একে অপরের থেকে দূরে থাকেন। ইংরেজি নববর্ষতেও একে অপরের থেকে দূরে ছিলেন তারা। নেহা কক্কর ছিলেন গোয়াতে এবং কাজের সূত্রে রোহান প্রীত সিং ছিলেন কাশ্মীরের। গোয়াতে নিউ ইয়ারের অনুষ্ঠান করতে করতেই দর্শকদের সামনে রোহানের কথা মনে করে তার থেকে দূরে থাকার জন্য কেঁদে ফেলেন। যার জন্য সেই সময় তিনি সমস্ত দর্শকদের কাছ থেকে ক্ষমাও চেয়ে নেন।

পরে অবশ্য রোহান প্রীত সিং সোশ্যাল মিডিয়ার পাতায় ভার্চুয়ালি নিউ ইয়ারের বার্তা দেন নেহাকে। এমনকি তিনি তাকে এও বলেন তারা একসাথে হয়ে ভালো করে বড় করে নিউ ইয়ার সেলিব্রেট করবেন। বছরের শুরুটা তারাও ভালো কাটাবেন। আসলে নেহা ভেবেছিলেন বছরের শেষ দিনটা আর বছর শুরুর মুহূর্তটা তিনি নিজের স্বামীর সাথে কাটাবেন। কিন্তু কাজের জন্য তা সম্ভব হয়ে ওঠেনি। তাই ঐ মুহূর্তে নিজেকে সামলাতে না পেরে মঞ্চেই কেঁদে ফেলেন গাইকা। আর যার জন্য নিজের হেটার্সদের কাছে ট্রোল হয়েছেন তিনি।

Advertisement

তার হেটার্সদের মধ্যে বহু জন তার এই কান্ডকে ন্যাকামি বলেছেন। কিন্তু তার অনুরাগীরা তার এই কষ্টের সমব্যথী হয়েছেন। তারা সকলেই নতুন বছরে নিজেদের প্রিয় গায়িকাকে এবং তার স্বামী রোহান প্রীত সিংকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button