বলিউড

Ranveer-Alia Controversy- রণবীর কাপুরের থেকে বদলা নিলেন রণবীর, পর্দায় আলিয়ার সাথেই চূড়ান্ত ঘনিষ্ঠ অভিনেতা

Advertisement

Advertisement

এই মুহূর্তে কারাণ জোহার পরিচালিত ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ সাফল্যের সাথে চলছে প্রেক্ষাগৃহে। ছবির প্রতিক্রিয়া হিসাবে ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের প্রতিক্রিয়াই মিলেছে। ছবিতে আলিয়া ও রণবীরের আনস্ক্রিন সমীকরণ বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তবে পর্দায় তাদের ঘনিষ্ঠ হওয়া নিয়েই একাধিক কথা উঠেছে মিডিয়ার পাতায়। কটাক্ষজনক কথা বলছেন দর্শকমহলের একাংশও।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ছবির এক টুকরো ঝলক তুমুল ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে দাবি করা হয়েছে রণবীর কাপুরের থেকে সমস্ত কিছুর বদলা নিচ্ছেন রণবীর সিং। তার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে রণবীর কাপুরের প্রতিও। ঝলকে বৃষ্টির মধ্যেই একে অপরের সাথে চুম্বনে লিপ্ত থাকতে দেখা গিয়েছিল এই দুই তারকাকে। আর সেই নিয়েই একাংশের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়েছে। সেই থেকেই এমন ধরনের বিতর্কিত কথা উঠেছে মিডিয়ার পাতায়। উল্লেখ্য ঝলকটি বিশ্বাস চৌহান নামের এক ব্যক্তির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

রণবীর সিং ও আলিয়া ভাট দুজনেই ভীষণভাবে প্রফেশনাল দুই তারকা। পাশাপাশি দুজনেই নিজেদের ব্যক্তিগত জীবনে যথেষ্ট শান্তিতে রয়েছেন। অভিনয় তাদের কাছে কাজ মাত্র। নিজেদের কাজের স্বার্থে ক্যামেরার সামনে যেকোনো ধরনের দৃশ্য করতে প্রস্তুত তারা। এক্ষেত্রে আবারো সেটাই প্রমাণ করেছেন তারা। এই ধরনের বিতর্কিত বিষয়ে একেবারেই পাত্তা দিতে নারাজ এই অনক্রিন তারকা জুটি। কারণ বলিউড ইন্ডাস্ট্রির তারকা হওয়ার সুবাদে এমন ধরনের বিষয় হজম করার অভ্যাস রয়েছে তাদের। এই মুহূর্তে নিজেদের সাফল্য ও ছবির প্রচারেই ব্যস্ত রয়েছেন এই দুই তারকা ও ছবির অন্যান্য কলাকুশলীরা।

Advertisement