×
ভাইরাল & ভিডিও

Ranu Mondal: ইউটিউবারকে অন ক্যামেরা মারের হুমকি দিলেন রানু মন্ডল, ভিডিও শেয়ার হতে তুমুল ভাইরাল

ভাইরাল ভিডিও দেখে বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ

Advertisement

বর্তমান যুগে প্রযুক্তির সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এই সোশ্যাল মিডিয়া জগতে বিচরণ করে থাকেন। আর যারা সোশ্যাল মিডিয়ার সাথে পরিচিত, তাঁদের কাছে অত্যন্ত পরিচিত একটি নাম হল রানু মন্ডল। বাংলায় এমন মানুষ খুব কমই হবেন যে রানাঘাটের রানু মন্ডলের নাম শোনেননি। আজ থেকে বছর দুয়েক আগে লতা কন্ঠে একটি গান গেয়ে সামাজিক মাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছিলেন রানাঘাট রেল স্টেশনের ভিখারিনী রানু মন্ডল। সেখান থেকে বিদ্যুৎ গতিতে উত্থান হয়ে স্বপ্ননগরী মুম্বাইতে অবধি পৌঁছে গিয়েছিলেন তিনি। তবে এখনকার পরিস্থিতি অনেকটাই পরিবর্তন হয়ে গিয়েছে।

Advertisement

রানু মন্ডলের অসম্ভব সুন্দর গানের গলা নেটিজেনদের একাধারে যেমন পছন্দ ছিল তেমন মন জয় করে নিয়েছিল বলি গায়ক হিমেশ রেশমিয়ার। তাঁর সাহায্যে মুম্বাইতে গিয়ে লাখ লাখ ভক্ত হয়েছিল রানুদির। কিন্তু তাঁর এমন ইতিবাচক পরিবর্তনশীল জীবনে প্রধান বাধা হয়ে দাঁড়ায় তাঁর অহঙ্কার। একাধিক জায়গায় অনুরাগীদের সাথে দুর্ব্যবহার এবং অপ্রাসঙ্গিক মন্তব্য করে মুম্বাইতে আর থাকা হয়নি তার। বর্তমানে তিনি আবার রানাঘাটের ভগ্নপ্রায় বাড়িতে ফিরে এসেছেন।

রানাঘাটের ফিরে এসে কোনো গানের রেকর্ডিং এর সুযোগ পাননি তিনি। তবে তাঁর জনপ্রিয়তাতে এক ফোঁটাও আঁচ পড়েনি। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় রানু মন্ডল এর বাড়িতে গিয়ে উপস্থিত হয়েছেন বিভিন্ন ইউটিউবার। তাঁরা রানুদির সাথে গল্পগুজব করে সাক্ষাৎকার নিয়ে ভিডিও বানিয়ে থাকে। একাধিক এমন ভিডিও দৈনন্দিন ভাইরাল হয়। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে অবাক হয়ে গিয়েছে নেটিজেনরা। আসলে ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে রানু মন্ডলের বাড়িতে এক ইউটিউবার গিয়েছেন যিনি দিদির জন্য মাসিক রেশনের বন্দোবস্ত করতে চাইছে। কিন্তু তার কথা শুনেই রেগে গিয়ে তাকে মারার হুমকি দিয়ে বসে রানু মন্ডল। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

বর্তমানে রানু মন্ডল এর একাধিক বেফাঁস মন্তব্য তাঁকে ট্রোলিং এর উপাদান করে তুলেছে। তাঁর যেমন তীব্র গতিতে উত্থান হয়েছিল ততটা তীব্রগতিতে হারিয়ে যাচ্ছেন তিনি। রানু মন্ডলের কিছু অপ্রাসঙ্গিক কাজকর্ম বর্তমানে তাকে সোশ্যাল মিডিয়াতে হাসির পাত্র করে তুলেছে। এই ভাইরাল ভিডিওতেও ইউটিউবার যুবককে মারবো বলায় বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ। তবে সব মিলিয়ে ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটের দুনিয়াতে।

Related Articles

Back to top button