×
টলিউডবিনোদন

Monami Ghosh: ‘ম্যায় হুঁ না’ সিনেমার গানে মনমাতানো নাচ করলেন অপ্সরা মনামী ঘোষ, ভিডিও ভাইরাল

মনামীর মনমাতানো এক্সপ্রেশন ঘায়েল করেছে সাইবারবাসীদের

Advertisement

বাংলা টেলিভিশন এবং সিনেমা দুটিতেই বর্তমানে চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী মনামী ঘোষ। বেশ কয়েক মাসের রেকর্ড দেখলে এই মুহূর্তে ছোটপর্দার সবথেকে জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী হলেন মনামী। টলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েক বছর কাটিয়ে দিয়েছেন তিনি। তাঁর সাবলীল অভিনয় এবং মিষ্টি গলার স্বর সবসময় তাঁকে টক অফ দ্য টাউন করে তোলে। এছাড়া বরাবর তিনি গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের শরীরের খেয়াল রাখার জন্য জনপ্রিয়তা পেয়ে আসছেন।তাঁর ফ্যাশন সেন্স রীতিমতো নেটিজেনদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে আসছে দীর্ঘদিন ধরেই।

Advertisement

টলি অভিনেত্রী মনামী সোশ্যাল মিডিয়ার জগতেও বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝে তিনি বিভিন্ন ধরনের রিল ভিডিও পোস্ট করে থাকেন। আসলে এখনকার দিনে তরুণ প্রজন্মের কাছে টপ ট্রেন্ড হল রিল ভিডিও বানানো। সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন অভিনেত্রীও। তাই মাঝে মাঝে তিনি বিভিন্ন ব্যাকগ্রাউন্ড মিউজিকের ভিত্তিতে নাচের বা লিপসিং ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন। বলা বাহুল্য, বেশিরভাগ ভিডিও চোখের পলকে অনুরাগীদের ভালোবাসায় ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একটি ভিডিও রাজ করছে।

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেত্রী মনামী ঘোষ জনপ্রিয় রোমান্টিক হিন্দি গানে বাড়ির ছাদে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। তিনি শাহরুখ খানের, “ম্যায় হুঁ না” সিনেমার “তুমসে মিলকে দিলকা ক্যায়া হাল” গানের তালে কোমর দুলিয়েছেন। খোলা চুল এবং লং ডিজাইনার ড্রেস পরে অভিনেত্রীকে সাক্ষাৎ অপ্সরা দেখতে লাগছিল। গানের মাঝে অভিনেত্রীর মন মাতানো মুখের এক্সপ্রেশন ঘায়েল করেছে যুব নেটিজেনদের।

Advertisement

মনামী ঘোষ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যে ভিডিওটি ৩ লাখের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন। এছাড়া ৫০ হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি লাইক করেছেন এবং কমেন্ট করে অভিনেত্রীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles

Back to top button