×
বলিউডবিনোদন

প্রথমবারের মতো ক্যামেরায় রানি মুখার্জির মেয়ে, অভিনেত্রীর মেয়ের সৌন্দর্য টেক্কা দিচ্ছে বাকি সেলেব কিডদের

Advertisement

রানী মুখার্জ্জী বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। হিন্দির পাশাপাশি বাংলা ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে এই মুহূর্তে বড়পর্দা থেকে কিছুটা দূরে রয়েছেন অভিনেত্রী। খুব বেছে বেছেই সিনেমাতে অভিনয় করেন তিনি। ২০১৪ সালে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় পরিচালক যশ চোপড়ার বড় ছেলে আদিত্য চোপড়ার সাথে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে বিয়ের পর থেকেই নিজের পরিবারকে একটু বেশি সময় দেন অভিনেত্রী।

Advertisement

আদিত্য চোপড়া ও রানী মুখার্জ্জীর ৬ বছরের কন্যা সন্তান রয়েছে, নাম আদীরা চোপড়া। তবে ছোট থেকেই নিজের মেয়েকে লাইমলাইট থেকে দূরে রেখেছেন এই তারকা দম্পতি। তারা চান তাদের মেয়ে একেবারে সাধারণভাবেই বড় হয়ে উঠুক। ক্যামেরার ঝলক যাতে তার উপর না পরে, সেই চেষ্টাই সবসময় করেন তারা। স্কুলের বাকি আরো পাঁচটা ছেলে-মেয়ের মত তিনি নিজের মেয়েকেও একজন সাধারণ পড়ুয়া হিসেবেই দেখতে চান। তবে সেলিব্রেটি হিসেবে নিজের মেয়েকে নিয়ে ক্যামেরার সামনে চলে এসেছিলেন অভিনেত্রী।

Advertisement

শোনা যায়, একবার এয়ারপোর্টে নিজের তিন বছরের মেয়ে আদীরার সাথে ক্যামেরার সামনে চলে এসেছিলেন অভিনেত্রী। সেইসময় তিনি নিজের বেশকিছু ভক্তদের পাশাপাশি পাপারাজিৎদের অনুরোধ ফেলতে পারেননি। তিনি নিজে ক্যামেরার সামনে পোজ দিলেও তিনি তাদের অনুরোধ করেছিলেন, যাতে তার মেয়ের ছবি না তোলে। এক্ষেত্রে তারাও নিজেদের প্রিয় অভিনেত্রীকে নিরাশ করেননি। তারা সকলেই অভিনেত্রীর কথামতো, তার মেয়ের ছবি তোলেন নি কিংবা কোথাও প্রকাশও করেননি।

তবে সম্প্রতি অভিনেত্রীর মেয়ে আদীরার বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। সেই ছবিগুলি দেখেই অভিনেত্রীর ৬ বছরের মেয়ের সৌন্দর্য চোখে পড়েছে সকলের। উল্লেখ্য, আদীরার সৌন্দর্য রীতিমতো টেক্কা দেয় অন্যান্য সেলেব কিডদের। সেলেব কিডদের মধ্যে কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের পুত্র তৈমুর আলি খান ভীষণভাবে জনপ্রিয়। তবে তাকেও যে আদীরা রীতিমতো টেক্কা দিচ্ছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিগুলো দেখলেই সবটা স্পষ্ট হবে।

Related Articles

Back to top button