বিনোদনবলিউড

VIRAL: বন্ধ ঘরে রানী চ্যাটার্জীর বোল্ড সিনের মাদকতায় নেশাগ্রস্ত অনুরাগীরা, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

৮ মিলিয়নের বেশি মানুষ এখনও অব্দি এই ভিডিওটি দেখেছেন

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের পাশাপাশি আজকাল বেশ জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি তারকাদের সিনেমা বা মিউজিক ভিডিও। এককথায় বলতে গেলে, ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে। এই ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন হিট অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জী। মোটামুটি যারা ভোজপুরি সিনেমা দেখেন তারা অবশ্যই এই অভিনেত্রীকে চিনবেন।

Advertisement

আশা করি সকলেই জানেন, সাহসী স্টাইল এর জন্য ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জী। অভিনয়ের ক্যারিয়ারে খুব একটা বড় নামডাক না করতে পারলেও রানি চ্যাটার্জী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝে তিনি ইনস্টাগ্রামে নিজের বিভিন্ন ফটোশুটের ছবি এবং রিল ভিডিও পোস্ট করে থাকেন। প্রায় প্রতিটি ছবিতেই নেটিজেনরা রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন। রানী তার বোল্ড ছবি দিয়ে অনেকের রাতের ঘুম কেড়ে নেন। বলাবাহুল্য, অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েক লাখ ফ্যান ফলোয়ার রয়েছে।

তবে রানী চ্যাটার্জীর একটি ভোজপুরি মিউজিক ভিডিও সম্প্রতি ব্যাপক ভাইরাল হয়েছে। গানটির নাম ‘গরমি বুঝলা রানী’। এই মিউজিক ভিডিও রীতিমতো আতঙ্ক সৃষ্টি করেছে ইন্টারনেট দুনিয়াতে। নিজের রীতি বজায় রেখেই লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে বোল্ড অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর শরীরী মাদকতায় যে পুরুষ অনুরাগীরা নেশাগ্রস্ত হয়ে পড়েছেন তা বলার অপেক্ষা রাখে না। তার সৌন্দর্যে মুগ্ধ হয়ে রাতের ঘুম উড়েছে অনেকের। এই গানটিতে রানি চ্যাটার্জী ও অবধেশ মিশ্রের চমকপ্রদ রসায়ন অবাক করে দিয়েছে সকলকে।

Advertisement

এই ভিডিও এখন ইউটিউবে ব্যাপক ভাইরাল। এই গানের মিউজিক দিয়েছেন ছোট বাবা। গানটির কথা লিখেছেন আজাদ সিং। এই গানটি এখনও পর্যন্ত ৮ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন। এছাড়াও এখনও পর্যন্ত ১৩ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন এই ভিডিওতে। পাশাপাশি অভিনেত্রী ফ্যানেরা ভিডিওতে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button