বলিউডবিনোদনভিডিও

বিকিনি পরে সমুদ্রে স্নানের ভিডিও ফাঁস অভিনেত্রীর, শেয়ার হতেই তুমুল ভাইরাল

Advertisement

রকুল প্রীত সিং অভিনয় জগতে প্রবেশ করার আগে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন এই সুন্দরী। তারপর দক্ষিণী সিনেমাতে অভিনয় করে অভিনয়ের জন্য নিজের হাত পাকাতে শুরু করেন। এরপর এই অভিনেত্রী কন্নড়, তেলুগু এবং তামিল ভাষায় একের পর এক ছবিতে অভিনয় করেছেন। তিনি কথনায়কুডু শিরোনামের এনটিআর বায়োপিকে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ভূমিকায় অভিনয় করেছিলেন। এগুলির পাশাপাশি এই অভিনেত্রী ২০১৪ সালে দিব্যা খোসলা কুমারের ‘ইয়ারিয়ান’ সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর নীরজ পান্ডের পরিচালিত সিদ্ধার্থ মালহোত্রা বিপরীতে আইয়ারিতে চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এরপর রকুল প্রীত “দে দে প্যায়ার দে দে” সিনেমায় অজয় ​​দেবগন ও তাবুর সাথে রকুল অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছিলেন।। সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়ার সাথে ‘মারজাওয়ান ‘ সিনেমাতে মুখ্য ভূমিকায় তিনি অভিনয় করেছিলেন।

বলিউড অভিনেত্রী রকুল প্রীত সিং ইন্ডাস্ট্রির এখন একটি নামী দামী নাম। সম্প্রতি সুপারস্টার অমিতাভ বচ্চন এবং অজয় ​​দেবগনের থ্রিলার ছবি ‘মে ডেতে’ রকুল প্রীত সিং অভিনয় করছেন। এই ছবিতে রকুল প্রীতকে একটি বিমান চালকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। নির্মাতারা এই সিনেমাতে নায়িকার নাম রকুল প্রিতের নামই ঘোষণা করেছেন। অজয় ​​দেবগান নিজেই এই ছবির পরিচালনা করছেন। এই ছবিতে অজয় ​​দেবগনও একজন পাইলটের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে অমিতাভ বচ্চনর কি ভূমিকা আছে সেই সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। ডিসেম্বরে হায়দ্রাবাদে এই ছবির শুটিং শুরু করার কথা জানিয়েছেন অজয় দেবগণ। অমিতাভ বচ্চনের সাথে এই প্রথম কাজ করা নিয়ে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী।

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে একের পর এক সুপারস্টারের নাম মাদক মামলায় জড়িয়ে পড়ে। সেই নামের তালিকায় ছিল অভিনেত্রী রকুল প্রীত‌।

সিং এর নাম। এরপর রকুল প্রিতের নাম সামনে আসায় এন.সি.বি জারি শুরু হয়। দীর্ঘ ৭ ঘন্টা ধরে পুলিশের জেরাতে মুম্বাই থানায় উপস্থিত ছিলেন অভিনেত্রী। তারপর অভিনেত্রীকে নিয়ে নানান মিডিয়া ট্রায়াল শুরু হয়। মাদক মামলায় তাঁর নাম জড়িয়ে যেভাবে মিডিয়া ট্রায়াল শুরু হয়েছিল , তা নিয়ে তীব্র প্রতিবাদ করেন অভিনেত্রী। এই ট্রায়াল বন্ধ করা হোক বলে দিল্লি হাইকোর্টের কাছে আবেদন জানান অভিনেত্রী। এই বিষয়টি নিয়ে দিল্লি হাইকোর্টে কাছে পিটিশনও দাখিল করেছিলেন রকুলপ্রীত।

এসবের মাঝে রকুল প্রীত সিং এখন নিজের পরবর্তী সিনেমার শুটিং শুরুর আগে মালদ্বীপে ছুটি কাটাতে বেশ ব্যস্ত নায়িকা। তিনি এখন মালদ্বীপের সমুদ্র সৈকতে ছুটি কাটাতে বেশ ব্যস্ত অভিনেত্রী। এবার নিজেই অভিনেত্রী নিজের এই ছুটির সফর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। নিজের পরিবারের সাথে তিনি মুম্বাই থেকে মালদ্বীপ সফরে বেরিয়ে পড়েছেন। এবার সেই সমুদ্র সৈকত থেকে একটি ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে সবুক সুইম স্যুট আর চোখে সানগ্লাস পরিহিত খোলা চুলে নীল জলে হাসি মুখে নেমে যাচ্ছেন। আর সাথে বলছেন কি সুন্দর! তারপর স্নানে নামেন এই অভিনেত্রী। এরপর এই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল।

Tags

Related Articles

Back to top button