×
বিনোদনবলিউড

পোশাকের নিচ থেকে উঁকি দিচ্ছে গোলাপি অন্তর্বাস, কমবয়সী যুবকের সাথে রাখি সাওয়ান্ত

Advertisement

বলি বিতর্কের আরেক নাম হয়ত রাখি সাওয়ান্ত। ৪২ বছর বয়সে এসেও রাখি সাওয়ান্ত একের পর এক কীর্তি করে প্রায় লাইমলাইটে চলে আসেন। অভিনেত্রীর মুখে না আছে কুলুপ, না আছে কোনো কাজে রাখঢাক। সহকর্মীদের প্রশংসা কি নিন্দা সবকিছুই তিনি না ভাবনাচিন্তা করেই অন ক্যামেরা বলে ফেলেন। এছাড়াও বিভিন্ন সময় খোলামেলা পোশাক পরে পাপারাৎজিদের সম্মুখীন হয়ে খবরে চলে আসেন তিনি। আসলে সাধারণ জীবনের সাথে সামঞ্জস্য রেখে চলাটা, তাঁর জীবনের ডিকশনারিতে নেই। সবেতেই সমান বেলাগাম রাখি।

Advertisement

খুব শীঘ্রই বলিউডে রিলিজ করতে চলেছে আলিয়া ভাটের নতুন সিনেমা “গাঙ্গুবাঈ কাথওয়ারি”। সেই সিনেমার প্রোমোশনের জন্য সম্প্রতি পিভিআরে পৌঁছেছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। এদিন তিনি বেশ বোল্ড অবতারে ক্যামেরার সামনে ধরা দেন। ভিডিওতে রাখিকে দেখে রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড় হয় নেটিজেনরা।

একটি পিঙ্ক রঙের অফ শোল্ডার শর্ট ড্রেস পরেছিলেন যাতে তাঁকে একেবারে বলি ‘হট বোম্ব’ লাগছিল। তাঁকে দেখে রীতিমতো মুখ হাঁ হয়ে গেছিল উপস্থিত সকলের। এছাড়াও রাখি সেখানে একটি রিল ভিডিও বানায় সোশ্যাল মিডিয়াতে এখন ট্রেন্ডিং। রিল ভিডিওতে বোল্ড অবতারে রাখি এক কমবয়সী যুবকের সাথে হিন্দি রোমান্টিক গানে লাস্যময়ী ডান্স করেছেন। এমনকি শর্ট ড্রেস হওয়ার কারণে নাচের মাঝেই ক্যামেরায় ধরা দেয় রাখির অন্তর্বাস। অবশ্য তাতে খুব একটা সামলানোর চেষ্টাও করেনি রাখি।

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হচ্ছে। ইতিমধ্যেই ভিডিওটি অগুনতি মানুষ দেখেছে এবং ৭৫ হাজারের কাছাকাছি মানুষ লাইক দিয়েছেন। ছোট পোশাকে রাখির এমন নাচের প্রশংসা করেছেন অনেকেই। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে রাখি তার স্বামী রিতেশের সাথে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন। প্রথম কয়েকদিন মন খারাপের বিভিন্ন পোস্ট করলেও বর্তমানে রাখি আবার ফিরেছেন স্বমেজাজে।

Related Articles

Back to top button