×
বাংলা সিরিয়ালবিনোদন

Rahul Bannerjee: নতুন ‘বসন্ত’, মহুয়ার প্রেমে পড়েছেন অভিনেতা রাহুল

Advertisement

শোনা যাচ্ছে খুব শীঘ্রই পরিচালনার কাজে হাত দেবেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। টলিউড ইন্ডাস্ট্রি খুব পরিচিত মুখ তিনি। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও জনপ্রিয় তিনি। প্রিয়াঙ্কার সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে তার। সন্দীপ্তা সেনের সাথে তার প্রেমের গুঞ্জন কারোর অজানা নয়। এরপর ‘দেশের মাটি’ ধারাবাহিক করার সময় থেকে অভিনেতার সাথে নাম জড়িয়েছিল রুকমার। সেই প্রেমের গুঞ্জন চলেছে অনেকদিন। তবে এবার আবারো বসন্ত এসেছে রাহুলের জীবনে। মহুয়ার প্রেমে পরেছেন তিনি।

Advertisement

প্রেমে পরে বাড়ি পাল্টালেন অভিনেতা। না ঘাবড়ানোর কিছু নেই। খুব শীঘ্রই রাহুল বন্দ্যোপাধ্যায়কে ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে দেখা যেতে চলেছে। হ্যাঁ পরিচালনার কাজে হাত দেওয়ার আগেই ছোটপর্দায় ফিরছেন অভিনেতা। বড়লোক বাড়ির খুঁতখুঁতে ছেলে টুকাইদা। গায়ক হওয়ার আশায় মালদহ ছেড়ে সোজা কলকাতায় পাড়ি দিয়েছেন তিনি। ধারাবাহিকে মহুয়ার কলেজ জীবনের ক্রাশ কলেজের সিনিয়র টুকাইদা হিসেবে হাজির হচ্ছেন রাহুল। মেস বাড়িতে এসেই কলেজ জীবনের স্মৃতি তাজা করে মহুয়াকে প্রেম নিবেদন করতেও দেখা যাবে। তবে হঠাৎ করে টুকাইদার আগমন কেন হচ্ছে তা সময় বলবে।

জানা গেছে, চলতি সপ্তাহ থেকেই ধারাবাহিকে দেখা মিলবে রাহুল বন্দোপাধ্যায়ের। ইতিমধ্যেই শুটিং শুরুও হয়ে গিয়েছে। এই ধারাবাহিকে এক থেকে দেড় মাস দেখা মিলবে অভিনেতার। তারপরেই পরিচালক হিসেবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটবে তার। পরিচালনার আগে ছোটপর্দায় কামব্যাক অভিনেতার। এই ছবিতে অভিনয় করেন বিনোদন জগতের একাধিক নামিদামি তারকারা। আপাতত অভিনেতাকে ধারাবাহিকে দেখার আশায় অপেক্ষায় রয়েছেন দর্শকরাও।

Advertisement

এপ্রিল মাস থেকেই পরিচালক রাহুল বন্দ্যোপাধ্যায় তার আসন্ন ছবি ‘কলকাতা ৯৬’এর প্রি-প্রডাকশনের কাজ শুরু করে দেবেন। মে মাসের মধ্যেই শুরু করে দেবেন শুটিং। এই ছবি দিয়েই প্রিয়াঙ্কা ও তার একমাত্র ছেলে সহজের অভিনয় জীবনের হাতেখড়ি হবে। ইতিমধ্যেই জানা গিয়েছে ঋত্বিক চক্রবর্তী ও সোহিনী সরকারকে এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে। ছবি যে নেহাতই অল্প বাজেটের নয়, তা শুনেই স্পষ্ট হয়েছে।

Related Articles

Back to top button