বলিউডবিনোদন

Pushpa:The Rise – ১০ দিনের মধ্যেই ২০০ কোটি টাকার মাইলফলক ছুঁতে চলেছে ‘পুষ্পা: দা রাইজ’

সম্প্রতি আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘পুষ্পা: দা রাইজ’ রীতিমতো বক্সঅফিস কাঁপাচ্ছে। ১০ দিনের মধ্যেই ২০০ কোটি টাকার মাইলফলক ছুটে চলেছে। চলতি ডিসেম্বরের ১৭ তারিখেই মুক্তি পেয়েছে এই ছবি। এটি তেলুগু অ্যাকশন ড্রামা। আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানার অনস্ক্রিন রসায়ন পছন্দ হয়েছে দর্শকদের। বড়দিনের আগেই এই ছবির মুক্তি পাওয়ায় বেশ লাভবান হয়েছে ছবিটি, তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, বর্তমান পরিস্থিতিতে প্রেক্ষাগৃহগুলো খোলা থাকায় এবং বড়দিনের ছুটি থাকায় চূড়ান্ত লাভবান হয়েছে এই ছবি। কঠিন প্রতিপক্ষ থাকা সত্ত্বেও এই ছবি দশম দিনেও ১০-১২ কোটি টাকার ব্যবসা করেছে। ইতিমধ্যেই সারা দেশজুড়ে ব্যবসা করে এই ছবি ১৮৭-১৮৯ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। সম্ভবত বছর শেষের আগেই এই ছবি ২০০ কোটি টাকার মাইলফলক ছুঁয়ে ফেলবে বক্স অফিসে। এই ছবির পাশাপাশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে, হলিউডের ‘স্পাইডার ম‍্যান: নো ওয়ে হোম’, বলিউডের ‘৮৩’ এবং তেলুগুতে আরো একটি ছবি ‘শ‍্যাম সিংহ রয়’। এই ছবিগুলিও যথেষ্ট নজর কেড়েছে দর্শকদের। এরমধ্যে দিয়েও চূড়ান্ত সফলতার মুখ দেখেছে পুষ্পা।

সম্প্রতি এই ছবি তেলেগু ছাড়াও হিন্দিতে ডাবিং করা হয়েছে। উল্লেখ করার মতো বিষয় হল, ‘পুষ্পা: দা রাইজ’ হিন্দিতে বেশি ব্যবসা করেছে দর্শকদের মাঝে। এই ছবিতে আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দানা ছাড়াও অভিনয় করেছেন, ফাহাদ ফাসিল, ধনঞ্জয়, সুনীল সহ একাধিক নামিদামী অভিনেতা-অভিনেত্রীরা। এছাড়াও এই ছবিতে সামান্থা-রুথ-প্রভুকে একটি আইটেম নম্বরে নাচতে দেখা যাবে। উল্লেখ্য, নাগা চৈতন্যর সাথে বিচ্ছেদের পর এটিই তার প্রথম কাজ। বর্তমানে এই গানের মাধ্যমে মিডিয়াতে চর্চায় রয়েছেন সামান্থা। এই চর্চা সম্প্রতি মুক্তিপ্রাপ্ত পুষ্পা ছবিকে কিছুটা হলেও সহায়তা করেছে, তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button